গ্র্যামি অ্যাওয়ার্ড মাতাবেন ম্যাডোনা


প্রকাশিত: ০৪:৩৫ এএম, ১৮ জানুয়ারি ২০১৫

গ্র্যামি অ্যাওয়ার্ডসের ৫৭তম আসরে গানে গানে মঞ্চ মাতাবেন ম্যাডোনা। গ্র্যামি অ্যাওয়ার্ডসকে বলা হয়ে থাকে বিশ্বসঙ্গীতের সবচেয়ে মর্যাদাকর আসর। এবার যাদের পরিবেশনায় আলোকিত হয়ে উঠবে আয়োজনটি তাদের মধ্যে সাতবার গ্র্যামিজয়ী মার্কিন এই পপসম্রাজ্ঞীর নাম ঘোষণা করা হয় সবার আগে। এ নিয়ে পঞ্চমবারের মতো গ্র্যামির ঝলমলে অনুষ্ঠানে তার পরিবেশনা দেখা যাবে।

গতবারও এ আসরে সঙ্গীত পরিবেশন করেছিলেন ম্যাডোনা। এ বছরের ১০ মার্চ ইন্টারস্কোপ রেকর্ডস বাজারে আনবে তার নতুন অ্যালবাম `রেবেল হার্ট`। এর কয়েকটি গান গ্র্যামিতে গেয়ে শোনাবেন বলে টুইটারে জানিয়েছেন ৫৬ বছর বয়সী এ তারকা।

এবারের আসরের শিল্পীদের মধ্যে ম্যাডোনাই থাকছেন মূল আকর্ষণ। এ ছাড়া আয়োজকরা সম্প্রতি জানান, আরিয়ানা গ্র্যান্ড, এড শিরান, এরিক চার্চ ও এসি/ডিসি ব্যান্ড সঙ্গীত পরিবেশন করবেন অনুষ্ঠানে। এর মধ্যে এসি/ডিসি, চার্চ ও আরিয়ানা প্রথমবার গ্র্যামিতে গাইবেন।

৮ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলেসের স্ট্যাপলস সেন্টারে অনুষ্ঠিত গ্র্যামি অ্যাওয়ার্ডসের পুরস্কার বিতরণ করা হবে নানা আয়োজনে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।