দেয়ালের ওপারে পূর্ণিমা, দিনার ও জোভান


প্রকাশিত: ০৭:৩২ এএম, ০৯ আগস্ট ২০১৬

জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি গত ঈদে কোনো নাটক-টেলিফিল্ম নির্মাণ করেননি। তবে কিছুটা বিরতি ভেঙে আগামী ঈদের জন্য নির্মাণ করছেন টেলিফিল্ম ‘দেয়ালের ওপারে’। তারই চিত্রনাট্যে অভিনয় করছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও অভিনেতা ইন্তেখাব দিনার এবং জোভান।

নির্মাতা রনির নির্মাণে পূর্ণিমা বর্তমানে ধারাবাহিক ‘ক্যান্ডি ক্রাশ’-এ অভিনয় করছেন। অন্যদিকে, রনির নির্দেশনায় জোভান বেশ কিছু নাটকে কাজ করেছেন। কিন্তু এবারই প্রথমবার পূর্ণিমার সঙ্গে অভিনয় করলেন জোভান। এরমধ্যেই রাজধানীর নিকেতনে টেলিফিল্মটির তিন দিনের শুটিং শেষ হয়েছে। বাকি আছে আরো একদিন।

পূর্ণিমার সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? জবাবে জোভান বললেন, ‘পূর্ণিমা আপার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। তিনি খুব গুণী একজন অভিনেত্রী এবং খুব ভালো মনের মানুষ। তার কাছে থেকে অনেক কিছু শেখার আছে।’

জোভান আরো বলেন, ‘টেলিফিল্মের গল্পে ইন্তেখাব দিনার এবং পূর্ণিমা আপা স্বামী-স্ত্রী। আর আমি দিনার ভাইয়ের কাজিন। গল্পটা খুবই চমৎকার। রোমান্টিক-থ্রিলার ধাঁচের। আশা করছি টেলিফিল্মটি দেখলে সবাই খুব এনজয় করবেন।’

নির্মাতা রনি নিশ্চিত করেছেন, ‘দেয়ালের ওপারে’ টেলিফিল্মটি আগামী ঈদে বাংলাভিশনে প্রচারিত হবে।

এনই/এলএ/এইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।