আলিয়ার বাজিমাত


প্রকাশিত: ০৩:০৬ এএম, ১৮ জানুয়ারি ২০১৫

নতুন বছরের শুরুতেই স্ক্রিন অ্যাওয়ার্ডে আকর্ষণীয় তরুণ অভিনেত্রীর খেতাব অর্জন করলেন আলিয়া ভাট। নজরকাড়া ফিগার আর অভিনয়শৈলী দিয়ে তিনি একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। এই ধারাবাহিকতা তাকে অনেক দূর নিয়ে যাবে বলে মনে করছেন চলচ্চিত্রবোদ্ধারা।

ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, ২০১৪ সালটা আলিয়া ভাটের দারুণ ব্যস্ততার মধ্যে কেটেছে। কারণ, এ বছর তার `হাইওয়ে, `টু স্টেটস` আর `হাম্পটি শর্মা কি দুলহনিয়া`র মতো মুক্তি পেয়েছে। এমনকি তিনটি ছবিই সুপার হিট ব্যবসা করেছে। বর্তমানে তিনি `শানদার` ছবির শুটিং করছেন। ছবিটি এ বছরই মুক্তি পাবে। শুধু তা-ই নয়, সম্প্রতি তিনি অয়ন মুখোপাধ্যায়ের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তিনি রণবীর কাপুরের সঙ্গে জুটিবদ্ধ হবেন।

ক্যারিয়ার সম্পর্কে ২১ বছর বয়সী আলিয়া বলেন, `আমি ক্যারিয়ারের ব্যাপারে সব সময় সিরিয়াস। সর্বস্ব উজাড় করে অভিনয় করছি। আশা করি, আগামী দিনগুলোতেও ইন্ডাস্ট্রিতে এভাবেই কাজ করে যেতে পারব।`

সূত্রটি আরো জানিয়েছে, বলিউডের বাঘা বাঘা পরিচালক-প্রযোজকের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন আলিয়া। তাই কোন ছবি কেমন ব্যবসা করছে, কেমন ধরনের ছবির কেমন ব্যবসা করার সম্ভাবনা রয়েছে, সেদিকেও হিসাব রাখছেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।