নায়ক যখন গায়ক (ভিডিও)


প্রকাশিত: ০১:০৪ পিএম, ০৮ আগস্ট ২০১৬
ছবি : মাহবুব আলম

জাকির হোসেন রাজু পরিচালিত ‘নিয়তি’ ছবির মিট দ্য প্রেস অনুষ্ঠিত হয় গতকাল রাজধানীর ঢাকা ক্লাবে। সেখানে ছবিটি নির্মাণের সঙ্গে জড়িত প্রায় সবাই উপস্থিত ছিলেন। ছিলেন বিভিন্ন গণমাধ্যমে কাজ করা সাংবাদিকেরাও। এ সময় সবাইকে গান গেয়ে শোনালেন ছবিটির নায়ক আরিফিন শুভ।

অনুষ্ঠান শেষে ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ ও নির্মাতা জাকির হোসেন রাজু অনুরোধ করেন শুভকে গান গাওয়ার জন্য। তারই প্রেক্ষিতে চার লাইন গাইলেন শুভ। তিনি ‘তোকে ছাড়া বাঁচি কি করে বল মরি কি করে’ গানটি গেয়ে শোনান। ‘নিয়তি’ ছবির গানগুলোর মধ্যে এটি বেছে নেওয়া প্রসঙ্গে তিনি বললেন, ‘এই গানটির মাঝে ছবিটির গল্পের সাদৃশ্য পাওয়া যায়। প্রতিটি প্রেমিক-প্রেমিকার মনের কথা এ গানের কথাগুলোর সঙ্গে মিলে যায়। কাউকে ভালোবাসার মানেই তাকে কাছে পাওয়া নয়, দূরে থেকেও যে ভালোবাসা যায় তা বোঝানো হয়েছে এতে। ব্যক্তিগতভাবে গানটি আমার খুবই পছন্দের।’

এই গান পরিবেশনের পর একই ছবির ‘ঢাকাই শাড়ি পড়ে লাগছে হেব্বি বিউটিফুল’ গানটিতে পারফর্ম করেন শুভ। সঙ্গে ছিলেন জলি। নেচে গেয়ে তারা মাতিয়ে তুলেন অনুষ্ঠান।

প্রসঙ্গত, বাংলাদেশে আগামী ১২ আগস্ট মুক্তি পাচ্ছে নিয়তি। এর আগে গেল ১০ জুন ভারতে মোট ৮৮টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পায়। সেখানে ‘নিয়তি’ প্রত্যাশানুযায়ী সাড়া ফেলেছে বলে জানালেন চলচ্চিত্রটির বাংলাদেশি অংশীদার জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ।

দেখুন শুভ’র গাওয়া গান :


এনই/এলএ/এইচআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।