একবছর পর আমিন খান-অপর্ণা


প্রকাশিত: ০৭:০৬ এএম, ০৬ আগস্ট ২০১৬

আমিন খান ঢাকাই ছবিতে একসময়ের জনপ্রিয় নায়ক। আজকাল বড় পর্দার চেয়ে ছোট পর্দাতেই বেশি ব্যস্ত দেখা যায় তাকে। অন্যদিকে অপর্ণা ঘোষ হালের অভিনেত্রীদের মধ্যে আলোচিত একজন। তারা দু`জন জুটি বেঁধে এর আগে ‘তুমি মানে তোমার চলে যাওয়া’ শিরোনামের একটি নাটকে কাজ করেছিলেন।  

প্রায় একবছর আবারো এই দুই তারকা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেন। আহসান হাবিবের রচনায় ও শরীফুল ইসলাম শামীমের নির্দেশনায় নাটকটির নাম ‘যে কুঁড়ায় কাঁচের গুঁড়ো’। বৃহস্পতিবার রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানালেন পরিচালক।

অপর্ণা বলেন, আমিন ভাইয়ার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। তিনি ভীষণ স্মার্ট এবং মিশুক একজন মানুষ। সব মিলিয়ে কাজটি খুব ভালো ভাবে শেষ হয়েছে।  

রোমান্টিক এবং ফিকশনধর্মী এই নাটকের গল্পে আমিন খান এবং অপর্ণাকে দেখা যাবে দুটি ভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে। নাটকে আরেকটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শাহেদ শরীফ খান।

নাটকটি আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এনই/এএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।