নিখোঁজ নিরব-স্পর্শিয়া!


প্রকাশিত: ০৯:২৭ এএম, ০৪ আগস্ট ২০১৬
ছবি : মাহবুব আলম

তরুণ প্রজন্মের মেধাবী নির্মাতা মিনহাজ আল দীন। আসছে ঈদুল আজহা উপলক্ষে তিনি নির্মাণ করলেন রহস্যঘেরা গল্পের একটি টেলিফিল্ম। নাম ‘নিখোঁজ’। টেলিফিল্মটিতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী স্পর্শিয়া এবং নবাগত নিরব।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, মধ্যবিত্ত পরিবারের ছেলে নিরব। প্রেম করেন স্পর্শিয়ার সঙ্গে। তবে মধ্যবিত্ত পরিবারের ছেলে হলেও তিনি তার বড়লোক বন্ধুদের মতোই চলাফেরা করেন। একদিন বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার জন্য মায়ের কাছ থেকে বিদায় নিয়ে বাসা থেকে বের হয় সে। এরপর থেকেই নিখোঁজ হয় নিরব!
 
sporshia

মা ছেলের খোঁজে পুলিশের দ্বারস্থ হলেও পুলিশ নিরবকে খুঁজে পেতে ব্যর্থ হয়। তবে তার মা মনে করেন ছেলে নিখোঁজ হওয়ার পেছনে নিরবের প্রেমিকা স্পর্শিয়ারও হাত রয়েছে। পরে নিজেই ছেলেকে খোঁজার মিশনে নামেন। এর পর থেকেই ঘটতে থাকেন নানা ধরনের রহস্যজক ঘটনা।

টেলিফিল্মটি প্রসঙ্গে নির্মাতা মিনহাজ বলেন, টেলিফিল্মটিতে প্রেম-ভালোবাসার বিষয়টি চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে। আমি নিজেও প্রেমকে জীবনের অবিচ্ছেদ্য অংশ মনে করি। শুধু প্রেমিক-প্রেমিকার মধ্যেই যে প্রেম ভালোবাসা থাকে এমনটি নয়। এর বাইরেও একজন মানুষের প্রচণ্ড ভালোবাসার লোক থাকে। সেটিই টেলিফিল্মটিতে বোঝানো হয়েছে।

মিনহাজ আরো বলেন, ‘বেশ পরিশ্রম করে টেলিফিল্মটি নির্মাণ করেছি। দর্শকদের চাহিদার কথা মাতায় রেখে এতে কালারফুল একটি গান রাখা হয়েছে। আশা করি টেলিফিল্মটিতে দর্শকরা ভিন্ন আনন্দ পাবেন।`

sporshia

স্পর্শিয়া বলেন, ‘আমি বরাবরই মিনহাজ ভাইয়ের নাটকে অভিনয় করে। একজন নির্মাতা হিসেবে তিনি অত্যন্ত বন্ধুসুলভ। কাজের মধ্যে ব্যতিক্রম কিছু দেখানোর চেষ্টা তার মধ্যে সবসময় থাকে। এ টেলিফিল্মটির ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না।’

স্পর্শিয়া ও নিরব ছাড়াও অভিনয় করেছেন শামীমা নাজনীন, শ্যামল মাওলা, স্বাধীন খসরু, কাজী উজ্জ্বল, বজলুর রহমান প্রমুখ।

আগামী ঈদে টেলিফিল্মটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে বলে জানিয়েছেন নির্মাতা মিনহাজ।

এনই/এইচএন/এইচআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।