পাষাণ ছবিতে গাইলেন পুলক


প্রকাশিত: ১১:৪০ এএম, ০২ আগস্ট ২০১৬

তরুণ আলোচিত নির্মাতা সৈকত নাসির নির্মাণ করছেন নতুন ছবি ‘পাষাণ’। এই ছবিতে পরীমনির সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে হাজির হবেন কলকাতার নায়ক ওম। এরই মধ্যে সব প্রস্তুতি শেষ হয়েছে। শিগগিরই শুরু হবে ছবিটির দৃশ্যধারণের কাজ।

এই ফাঁকে তৈরি হচ্ছে ছবিটির গান। জানা গেছে, ক্লোজআপ ওয়ানখ্যাত তারকা পুলক অধিকারী ‘পাষাণ’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন। ‘কী করে তোকে বলি’ শিরোনামের গানটির কথা লিখেছেন পুলক;  সুরও করেছেন তিনি। এর সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন।

গানটি নিয়ে সৈকত নাসির বলেন, ‘এটি ছবির জন্য ভাইটাল একটি গান। কিছুটা লাউড ভয়েস এবং একটু হিট বিটের ওপর গানটি তৈরি করা হয়েছে। এখানে ওমকে একদম নতুন করে হাজির করার কথা ভাবছি। তার সঙ্গে পরীমনিও উপস্থিত থাকবে।’

তিনি আরো বলেন, ‘পুলক অনেক জনপ্রিয় গানের ভুবনে। তার কাজ নিয়ে সবারই ভালো অভিজ্ঞতা আছে। আর আহমেদ হুমায়ূন সাম্প্রতিক সময়গুলোতে চলচ্চিত্রের জন্য খুব ভালো কাজ করছেন। আশা করছি ‘কী করে তোকে বলি’ জমজমাট একটি গান হবে।’

গান প্রসঙ্গে পুলক বলেন, ‘চলচ্চিত্রে গান করা জটিল কাজ। গল্প, অভিনয়শিল্পী, প্রেক্ষাপট- অনেক কিছু মাথায় রাখতে হয়। আমি চেষ্টা করেছি ছবিটির সঙ্গে তাল মিলিয়ে লিখতে ও গাইতে। এখন দেখার পালা শ্রোতা ও দর্শক গানটিকে কতোটা ভালোবাসেন।’

আহমেদ হুমায়ূন বলেন, ‘সম্পূর্ণ ভিন্ন মেজাজের একটি গান করলাম। এটি নিয়ে আমাদের অনেক প্রত্যাশা আছে। দেখা যাক কী হয়। তবে আমার বিশ্বাস পুলকের কণ্ঠে বাজিমাত করবে ‘কী করে তোকে বলি’ গানটি।

প্রসঙ্গত, রোমান্টিক-অ্যাকশন ঘরানার ছবি ‘পাষাণ’। পরী ও ওমের পাশাপাশি এ চলচ্চিত্রে অভিনয় করবেন ঢালিউডের পর্দা কাঁপানো চার ভিলেন- সাদেক বাচ্চু, মিজু আহমেদ, মিশা সওদাগর এবং তরুণ শিমুল খান।

এর প্রযোজনায় আছে ভিজ্যুলাইজার। সার্বিক তত্ত্বাবধানে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

এলএ/এএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।