দেখুন হাবিবের নতুন মিউজিক ভিডিও


প্রকাশিত: ০৮:১১ এএম, ০২ আগস্ট ২০১৬

কথা রেখেছেন বর্তমান সময়ের সংগীতাঙ্গনের সবচেয়ে জনপ্রিয় মানুষ হাবিব ওয়াহিদ। তিনি ভক্তদের উদ্দেশ্যে ঘোষণা দিয়েছিলেন আগস্টের প্রথম দিনেই প্রকাশ করবেন নিজের নতুন গানের মিউজিক ভিডিওটি।

অবশেষে গতকাল সোমবার (১ আগস্ট) দিবাগত রাত ১১টায় ইউটিউবে প্রকাশ পেয়েছে হাবিবের আলোচিত ‘মনের ঠিকানা’ গানের ভিডিও। এখানে হাবিবের সঙ্গে মডেল হয়েছেন  শার্লিনা হোসাইন।

হাবিবের কণ্ঠ-সুরে এটি লিখেছেন ঋদ্ধি। ভিডিওটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু।
 
নতুন এই মিউজিক ভিডিওটি নিয়ে হাবিব বলেন, ‘মনের ঠিকানা গানটি আমার খুব ভালো লেগেছে। অনেক ভক্ত-শ্রোতারাও এই গানের ভিডিও দেখার জন্য অনুরোধ করেছেন। তাই ভিডিও নির্মাণ করেছি। ভিডিওটির গেটআপ, মডেল নির্বাচন, গানটির গল্প, লোকেশন বাছাই- সব কিছুতেই চেষ্টা করেছি নতুন কিছু করতে।’

হাবিব আরও জানান, একটি ছেলে আর একটি মেয়ের প্রথম দেখা থেকে শুরু করে তাদের প্রেম-রোমান্স পর্যন্ত দেখানো হবে গানটিতে। এটি ভালো লাগবে সবার- এমনটাই প্রত্যাশা হাবিবের।

হয়েছেও তাই। অল্প সময়ের ব্যবধানেই ৪ মিনিট ২৮ সেকেণ্ডের ভিডিওটি দেখা হয়েছে ১ লাখ ৩৩ হাজারেরও বেশিবার। এই গানটি নতুন করে হাবিবকে আলোচনায় নিয়ে এসেছে। পাশাপাশি সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন মডেল শার্লিনা।

রবি ও মাল্টি সোর্সিং লিমিটেড এই ভিডিওটি প্রযোজনা করেছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন :


এলএ/এইচআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।