বিয়ে শেষে শুটিংয়ে ফিরছেন মাহি


প্রকাশিত: ১২:৪২ পিএম, ৩১ জুলাই ২০১৬

বিয়ে নিয়ে দারুণ ব্যস্ত সময় কাটালেন ঢাকাই ছবির শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। বিয়ের আনুষ্ঠানিকতা ও হানিমুন পর্ব শেষ করে এখন তিনি অভিনয়ের জন্য তৈরি।

বিয়ের আগে বেশ কিছু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাহি। তার জন্যই নির্মাতারা শুটিংয়ের তারিখ পিছিয়ে দিয়েছিলেন। সেই তারিখ অনুযায়ী ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন মাহি।

শ্বশুরবাড়ি সিলেট থেকে মাহি মুঠোফোনে জাগো নিউজকে জানালেন, ‘হুট করেই বিয়েটা করে ফেললাম। পরিকল্পনা ছিলো না বলেই ছবির শুটিং নিয়ে যে পরিকল্পনা তাতে বাগড়া বাঁধলো। তবে আমি আমার পরিচালকদের কাছ থেকে ছুটি চেয়ে নিয়েছিলাম। এখন বিয়ের আনুষ্ঠানিকতা শেষ; তাই শুটিংয়ের প্রস্তুতি চলছে।’

মাহি জানালেন, ‘কিছুদিনের মধ্যেই আমি ঢাকায় ফিরবো। তারপর আগামী ১০ আগস্ট থেকে তিনি নিয়মিত শুটিংয়ে অংশ নিবো।’

মাহি প্রথমে শুরু করবেন জনপ্রিয় টিভি অভিনেতা সজলকে নিয়ে ‘হারজিৎ’ ছবির কাজ। ছবিটির পরিচালক বদিউল আলম খোকন। নিউজেন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এই ছবিটি দিয়েই প্রথমবারের মতো বড়পর্দার জুটি হয়ে আসছেন সজল-মাহি।

এটি ছাড়াও মাহি শেষ করবেন দীপঙ্কর দীপনের ছবি ‘ঢাকা অ্যাটাক’ ছবির কাজ। সেখানে মাহিকে দেখা যাবে আরিফিন শুভ’র বিপরীতে।

প্রসঙ্গত, মাহিয়া মাহির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’। গেল ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন রিয়াজ।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।