বড় ছেলেকে নিয়ে চলচ্চিত্রে শাহরুখ খান


প্রকাশিত: ০৮:৩০ এএম, ৩১ জুলাই ২০১৬

বেশ কয়েক মাস আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো বলিউডের ছবিতে নাম লেখাচ্ছেন কিং খান শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। তার বিপরীতে অমিতাভ বচ্চনের মেয়ের ঘরের নাতনির নাম উঠেছে।

তবে সেই খবরকে পাত্তা দেননি কেউ। তারকাদের সন্তানদের অভিনয় করার মনগড়া সংবাদ নতুন কিছু নয়। সেই খবরের ভিড়ে এবার জানা গেল, বড় ছেলেকে বলিউডে অভিষেক করাতে চলেছেন শাহরুখ নিজেই। তাও আবার নিজের অভিনয় করা ছবিতে!

হ্যাঁ পাঠক, চমকে গেলেও এটাই সত্যি। ভারতের বেশ কিছু গণমাধ্যমের দাবি, ছেলের সঙ্গে একটি ছবিতে অভিনয় করবেন শাহরুখ। সেজন্যই নাকি ছেলে আরিয়ানকে মুম্বাইয়ের এক ফিল্ম স্কুলে ভর্তি করিয়েছেন। সেখানে তিনি ছেলের অভিনয়ের খুঁটিনাটি ব্যাপারে ক্লাস করাচ্ছেন। শোনা যাচ্ছে ‘ধুম ৫’-এ একসঙ্গে কাজ করবেন বাপ-বেটা।

যশ রাজ ফিল্মসের ব্যানারে এই ছবিতে আরিয়ােনের চরিত্রটি কেমন হবে সেটি এখনো জানা যায়নি। তার বিপরীতে কোনো নায়িকা থাকবে কি না সে ব্যপারেও মুখ খুলেনি গণমাধ্যমগুলো।

এদিকে এই খবরও শোনা গেল, আরিয়ান খানকে বলিউডের ছবিতে একক নায়ক হিসেবে হাজির করার কথা ভাবছেন শাহরুখের প্রিয় বন্ধু করণ জোহর। তিনি নির্মাণ করবেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২’। সেখানে কোনো এক তারকার কন্যাকে নায়িকা হিসেবে ভাবছেন রোমান্সের নিখুঁত নির্মাতা করণ।

এবার কেবল অপেক্ষার পালা।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।