ববিতার শেষ ছবি ‘পুত্র এখন পয়সাওয়ালা’


প্রকাশিত: ০৩:২৯ এএম, ১৪ জানুয়ারি ২০১৫

‘পুত্র এখন পয়সাওয়ালা’ ছবিটিই জনপ্রিয় অভিনেত্রী ববিতা অভিনীত শেষ ছবি। নারগিস আক্তার পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে শুক্রবার। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ববিতা। তারপর আর নতুন কোন ছবিতে অভিনয় করেননি। সাইনিং করা ছবিও ফিরিয়ে দিয়েছেন। বর্তমানে কোন ছবিতে কাজ করছেন না তিনি। সেই সূত্রে ‘পুত্র এখন পয়সাওয়ালা’ আপাতত ববিতা অভিনীত শেষ ছবি।

এ প্রসঙ্গে ববিতা বলেন, `অভিনয় করছি না এটা সত্য, তবে আমি চলচ্চিত্র থেকে কিংবা অভিনয় থেকে একেবারে বিদায় নেইনি। তিনি বলেন, বর্তমানে ডিজিটালের নামে যে সব ছবি হচ্ছে, সেগুলো না ছবি, না নাটক সেটা আমি বুঝতে পারি না বলেই অভিনয় থেকে এখন বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছি। তবে ভবিষ্যতে যদি ভাল গল্প বিশেষ করে আমি যে ধরনের ছবিতে, চরিত্রে অভিনয় করে আজকের ববিতা হয়েছি, সেই ধরনের গল্প চরিত্র পেলে আবার ক্যামেরার সামনে দাঁড়াবো। `

এটিএন বাংলায় চলচ্চিত্র প্রযোজনা সংস্থা মাল্টিমিডিয়া ফিল্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘পুত্র এখন পয়সাওয়ালা’ ছবিতে ববিতার সঙ্গে রয়েছেন- ইমন, শায়না আমিন, ফারাহ রুমা, ওমর আয়াজ অনি, রীনা খান এবং আলীরাজ ও মিশা সওদাগর।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।