আসছে দাবাং থ্রি!


প্রকাশিত: ১২:০০ পিএম, ৩০ জুলাই ২০১৬

সালমান খানের সঙ্গে ‘দাবাং’ ছবিতে জুটি বেঁধে হৈ চৈ ফেলে দিয়েছিলেন বলিউড সুপারস্টার সোনাক্ষী সিনহা। সেই ছবিটি দারুণ ব্যবসা করেছিলো। সাফল্যের ধারাবাহিকতা নির্মাতা আরবাজ খান নির্মাণ করেছিলেন ছবিটির দ্বিতীয় সিক্যুয়েল ‘দাবাং টু’।

বেশ কয়েক মাস ধরেই কথা চলছিলো সিরিজের তৃতীয় কিস্তি নিয়ে। শোনা যাচ্ছিলো ‘দাবাং থ্রি’ নির্মাণ করবেন আরবাজ খান। এ খবরও প্রকাশ হয়েছিলো, এবারের পর্বে থাকবেন না সোনাক্ষী। তবে সব গুজব-গুঞ্জনকে উড়িয়ে দিয়ে আবারো দাবাং-এ জুটি বাঁধতে চলেছেন সাল্লু-সোনাক্ষী। এই গরম খবরে বেশ উচ্ছ্বসিত দুই তারকার ভ্ক্তরাই।

টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে বিশেষ আলাপে খবরটি নিশ্চিত করেছেন ‘দাবাং থ্রি’র প্রযোজক-পরিচালক আরবাজ খান। তবে সোনাক্ষীর পাশাপাশি আরেকজন নায়িকা নেওয়ার আভাসও দিয়ে রেখেছেন তিনি। সেই নায়িকা কোনো নতুন মুখ হবেন বলেই আশ্বস্ত করলেন তিনি।

সালমান এখন টেলিভিশন শো ‘বিগ বস’-এর দশম আসরের কাজ আর কবির খানের যুদ্ধনির্ভর ছবি ‘টিউবলাইট’ নিয়ে ব্যস্ত। পাশাপাশি সোনাক্ষী ‘আকিরা’ ও ‘ফোর্স টু’ ছবি দুটির শুটিং করছেন। তাই একটু অপেক্ষা করতে হচ্ছে আরবাজ খানকে। অপেক্ষা বাড়ছে ‘দাবাং’ ভক্তদেরও।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।