মাছরাঙার বর্ষপূর্তিতে নিলয়-সাবিলা


প্রকাশিত: ০৯:২৬ এএম, ২৮ জুলাই ২০১৬

মাছরাঙা টেলিভিশনের ৫ম বর্ষপূর্তি আগামী ৩০ জুলাই। ‘রাঙাতে এলো মাছরাঙা’ স্লোগান নিয়ে ২০১১ সালের এই দিনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে চ্যানেলটি। যাত্রালগ্ন থেকে মাছরাঙা বাংলাদেশকে ধারণ করার চেষ্টা করে। বাংলাদেশের কৃষ্টি, ঐতিহ্য, সংস্কৃতি ও অসাম্প্রদায়িক মূল্যবোধকে প্রাধান্য দিয়ে এর নানামাত্রিক আয়োজন দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে।

পথচলার পাঁচ বছর পেরিয়ে ছয় বছরে পদার্পণ করার দিনটিকে রাঙিয়ে তুলতে থাকছে বিশেষ অনুষ্ঠানমালা। সেই আয়োজনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে নিলয় আলমগীর ও সাবিলা নূর অভিনীত নাটক। ওইদিন রাত ৯টায় প্রচারিত হবে নাটক ‘হেলমেট’। আইভানহো মুকিতের রচনা ও ময়ূখ বারীর পরিচালনায় এতে প্রথমবারের মতো জুটি হয়ে কাজ করেছেন নিলয়-সাবিলা।

পাশাপাশি ৩০ জুলাই সকাল ৭টায় সরাসরি অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এ গান পরিবেশন করবেন সংগীতশিল্পী ফেরদৌস আরা ও লোকসংগীতের জনপ্রিয় শিল্পী শাহনাজ বেলী। রাত ১১টায় সরাসরি সম্প্রচারিত হবে সংগীতানুষ্ঠান ‘রাঙা রাত’। এতে গান পরিবেশন করবেন জনপ্রিয় সংগীতশিল্পী কনক চাঁপা। লিজার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করবেন জাবেদ ইকবাল তপু।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।