জয়ের সুরে মিনারের জানি কিছুই হয় না আমার


প্রকাশিত: ১০:১৭ এএম, ২৭ জুলাই ২০১৬

জয় শাহরিয়ার ও মিনার। কাছাকাছি ধারা নিয়ে লম্বা সময় ধরে দুজনেই চলছেন সংগীত পথে। দু’জনার ব্যক্তিগত সম্পর্কও বেশ বন্ধুত্বপূর্ণ। অথচ গেল এক যুগেও কেউ কারও সঙ্গে গান করেননি। বাঁধেননি একে অপরের কথা-সুরে।

এবার সেই অপূর্ণতা পূর্ণতায় রূপ নিলো। জয়ের সুর-সংগীতে গাইলেন মিনার। ‘জানি কিছুই হয় না আমার/ পদে পদে শতেক ভুল’ কথায় সাজানো ‘জানি কিছুই হয় না আমার’ শিরোনামের গানটি লিখেছেন মাহমুদ মানজুর। সোমবার রাতে এটি রেকর্ড হয়েছে স্টুডিও আজব রেকর্ডসে। আসছে কোরবানী ঈদে গানটি স্থান পাবে সিএমভি’র ব্যানার থেকে প্রকাশিতব্য বিশেষ একটি প্রজেক্টে।

জয় বলেন, ‘মিনার আমার খুব পছন্দের শিল্পী-গীতিকবি। বিষয়টি একটু বিস্ময়কর হলেও এটাই আমাদের প্রথম কাজ। এতদিন আমরা শুধু আড্ডাই দিয়েছি, গান আর করা হয়নি। এবার সেটা হলো মাহমুদ মানজুরের কথার সূত্র ধরে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’

এদিকে মিনার বলেন, ‘এই সংগীত শহরে জয় শাহরিয়ার আমার অনেক কাছের একজন ভাই-বন্ধু। মিউজিক নিয়ে আমাদের আলোচনা অসীম। আশা করছি গানের সমুদ্রে আমাদের যে ক্ষুদ্র প্রয়াস তা ভালো লাগবে শ্রোতাদের।’

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।