ডেঙ্গু জ্বরে আক্রান্ত হৃত্বিকের নায়িকা


প্রকাশিত: ১২:৪৪ পিএম, ২৬ জুলাই ২০১৬

মুক্তির অপেক্ষায় রয়েছে বলিউড তারকা হৃত্বিক রোশন ও সদ্য অভিষেক হওয়া তারকা পুজা হেজের নতুন ছবি ‘মহেঞ্জোদারো’। এরইমধ্যেই প্রকাশিত হয়েছে ছবিটির বেশ কয়েকটি গান,যা পেয়েছে দর্শক জনপ্রিয়তাও।

চলছিলো ছবির প্রচার প্রচারণার প্রস্তুতি। তবে এর মাঝেই দুঃসংবাদ হাজির হয়েছে টিম মহেঞ্জোদারোর জন্য। সেটি হলো ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন ছবির নায়িকা পূজা হেজ। তাই আপাতত প্রচারণার কাজে ভাটা পড়েছে।

মেডিকেল রিপোর্ট থেকে জানা যায়, সেরে উঠতে ‘শিবাজি’ খ্যাত দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী পূজার সময় লাগবে প্রায় দুই সপ্তাহ। এই দুই সপ্তাহ তাকে থাকতে হবে পূর্ণ বিশ্রামে। তবে ভক্তদের কাছে আশীর্বাদ চেয়েছেন পূজা। জানিয়েছেন শিগগিরই সেরে উঠতে চান তিনি।

আগামী ১২ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে হৃত্বিক-পূজা জুটির প্রথম ছবি ‘মহেঞ্জোদারো’। নিজের প্রথম ছবি মুক্তির ঠিক আগে আগে অসুস্থ হয়ে পড়ায় মন ভালো নেই হৃত্বিকের নায়িকা পূজার!

আরএএইচ/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।