বেকসুর খালাস পেলেন সালমান খান


প্রকাশিত: ০৮:৪১ এএম, ২৫ জুলাই ২০১৬

ফুটপাতবাসীকে গাড়ি চাপা দিয়ে খুনের মামলায় গত বছর বেকসুর খালাস পেয়েছিলেন বম্বে হাই কোর্টে। এবার কৃষ্ণসার হত্যা মামলা থেকেও খালাস পেয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। আজ সোমবার (২৫ জুলাই) তাকে এই মামলা থেকে অব্যাহতি দিয়েছে যোধপুর আদালত।

১৯৯৮ সালে ‘হম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলাকালীন সময়ে বিলুপ্তপ্রায় দুই প্রজাতির হরিণ হত্যা মামলায় নাম জড়িয়ে যায় এই সুপারস্টারের। দু’টি মামলাতেই নিম্ন আদালতে সালমানের এক ও পাঁচ বছরের সাজার রায় ঘোষণা করা হয়।

নিম্ন আদালতে দোষী সব্যস্ত হওয়ার পর সালমান উচ্চ আদালতে আপিল করেছিলেন। একই সঙ্গে আপিল করেছিলেন রাজস্থানের উচ্চ আদালতেও। মে মাসে হাইকোর্টের শেষ শুনানি ছিল। কিন্তু সেই সময় এই মামলায় রায় ঘোষণা স্থগিত রাখা হয়েছিল।

অবশেষে শেষ হলো সালমানের জীবনে আলোচিত এই মামলার ইতিহাস। আদালতের রায়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলিউড ‘সুলতান’। সেইসঙ্গে তার পরিবার ও ভক্তরাও বেশ আনন্দিত।

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।