শ্রাবন্তীকে নিয়ে কলকাতা জয় করতে যাচ্ছেন শাকিব খান


প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২৪ জুলাই ২০১৬

দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘শিকারী’ ছবিটি নির্মিত হয়েছে। গেল ঈদে এটি বাংলাদেশে মুক্তি পায়। দুই বাংলার দুই সুপারস্টার শাকিব-শ্রাবন্তী অভিনীত এই ছবিটি দর্শকদের কাছে দারুণ প্রশংসিত হয়।

এবার কলকাতা জয় করতে যাচ্ছেন এই জুটি। জানা গেছে, আগামী ১২ আগস্ট কলকাতায় মুক্তি পাচ্ছে শাকিবের ‘শিকারী’। ভারতের স্বাধীনতা দিবস ১৫ আগস্ট। দেশটির জাতীয় এই দিবসকে উপলক্ষ করেই কলকাতার প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাবে শাকিবের ‘শিকারী’। ছবির প্রচারণায় অংশ নিতে শিগগিরই কলকাতায় উদ্দেশ্যে উড়াল দিবেন শাকিব।

তার অবশ্য আজই যাওয়ার কথা ছিলো। কিন্তু তার নতুন ছবি ‘শুটার’র শুটিংয়ে পায়ে ব্যথা পেয়ে আহত হয়েছেন। তাই চিকিৎসকের পরামর্শে বিশ্রামে রয়েছেন। একটু সুস্থ হলেই কলকাতায় যাবেন তিনি।

কলকাতায় শাকিব প্রায় তিন-চার দিন থাকবেন। সেখানে ‘শিকারী’ ছবির প্রচারণার জন্য বিভিন্ন টেলিভিশন-পত্রপত্রিকায় সাক্ষাৎকার দেবেন।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের প্রযোজনায় শিকারী ছবিটি পরিচালনা করেছেন কালকাতার জয়দেব ও বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত। শাকিব-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করেছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।