নায়লা নাঈমের ফিগার রহস্য নিয়ে ভিডিও


প্রকাশিত: ০১:০২ পিএম, ২৩ জুলাই ২০১৬

মডেল অভিনেত্রী নায়লা নাঈম তার আবেদনময়ী ফিগারের মাধ্যমে বরাবরই আলোচনায় ছিলেন। কিন্তু এই আকর্ষণীয় ফিগার তৈরি করতে অনেক পরিশ্রম করতে হয়েছে এই মডেলকে।

ভক্তদের বরাবরই জানার আগ্রহ ছিল নায়লার ফিগারের রহস্য। এটা জানতে তারা মুখিয়ে থাকেন সবসময়য়ই। তবে নায়লা জানান, তার ফিগারের রহস্য শরীর চর্চা। তিনি নিয়মিত যোগ ব্যায়াম করেই এই মন দোলানো ফিগার পেয়েছেন। এ বিষয়ে বিস্তারিত জানাতে তিনি একটি ভিডিও নিয়ে আসছেন।

নায়লার ভাষ্য, ‘আমাদের পাশের দেশে সানি লিওন, শিল্পা শেঠিদের প্রচুর যোগ ব্যায়ামের ভিডিও ইউটিউবে আছে। সেলিব্রেটিরা কীভাবে ফিটনেস ঠিক রাখে সেটা ভক্তরা জানতে চায়। তাদের ফলো করে। তাই আমিও আমার ফ্যানদের জন্য ভিডিওটা করলাম।’

নায়লার সেই যোগ ব্যায়ামের পুরো ইউটিউবে প্রকাশ করেননি। মাত্র কয়েক সেকেন্ডের একটি টিজার ছেড়েছেন তিনি সম্প্রতি। তাতেই নড়েচড়ে বসেছেন অনেকেই। পুরো ভিডিও আসবে আরো কিছুদিন পর।

বিডি বক্স অফিস নামে একটি প্রতিষ্ঠানের তত্ত্বাবধানে ভিডিওটির শুটিং করেছেন নায়লা। ভিডিওটি ডিরেকশন দিয়েছেন ইয়াসির আরাফাত। জুয়েল এবং নায়লার যোগ ব্যায়ামের ইন্সট্রাক্টর হিসেবে ছিলেন লিসা শবনম।



এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।