বক্স অফিসে ঝড় তুলেছে রজনীকান্তের কাবালি


প্রকাশিত: ০৯:৪০ এএম, ২৩ জুলাই ২০১৬

বলিউড সুপারস্টার শাহরুখ খান, আমির খান আর সালমান খানরা ভালো কোনো উৎসব দেখে, ছুটির দিন দেখে তাদের ছবি মুক্তি দেন। আর দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত যখন ছবি মুক্তি দেন তখন ব্যক্তিগত উদ্যোগে ব্যবসায়ীরা ছুটি ঘোষণা করেন প্রিয় তারকার ছবি দেখবেন বলে। এই হলো অন্যদের সাথে রজনীকান্তের পার্থক্য।

গতকাল শুক্রবার (২২ জুলাই) রজনীর নতুন তামিল ছবি ‘কাবালি’ মুক্তি পেয়েছে। আর এই ছবির মুক্তি নিয়ে তোলপাড় শুরু হয়েছে গোটা বিশ্বের বিনোদন পাড়ায়। নায়ক যখন রজনীকান্ত এমনটা হওয়া অস্বাভাবিক নয়। আর সেই ধারাবাহিকতায় মুক্তির প্রথমদিনই ছবিটি প্রদর্শিত হয়েছে বিশ্বব্যাপী মোট ৫ হাজার থিয়েটারে। তাই রজনীকান্তের ‘কাবালি’ বক্স অফিসও একেবারে কাঁপিয়ে দিয়েছে।

জানা যায়, হিসাব এখনো টানা হয়নি। তবে আশা করা হচ্ছে, দক্ষিণের ছবির প্রথম দিনের আয়ের পূর্বের আগের সব রেকর্ড ভেঙে দেবে কাবালি। সম্প্রতি বক্স অফিস বিশ্লেষক তরুণ আদর্শ তার এক টুইট পোস্টে লেখেন, ‘বিশ্বব্যাপী প্রথম দিনের আয়ের দিক থেকে সকল ভারতীয় সিনেমার রেকর্ড ভেঙে দেবে কাবালি।’

আরো জানা গেছে, শুধু যুক্তরাষ্ট্র ও কানাডাতেই ছবিটি প্রথম দিনে আয় করেছে প্রায় ১২ কোটি রুপি। এছাড়া তামিল কর্নাটক ও দক্ষিণের বাইরের রাজ্যগুলো থেকে আয়ের সম্ভাবনা রয়েছে প্রায় ৪০ কোটি রুপি। পাশাপাশি ছবিটি মুক্তির পূর্বেই থিয়েটার বুকিং, অডিও ও স্যাটেলাইট স্বত্ব বিক্রি করে এখন পর্যন্ত মোট আয় করেছে প্রায় ৩০০ কোটি রুপি।

এও ধারণা করা হচ্ছে, ছবিটি ভেঙে দেবে সালমানের সুলতানের সব রেকর্ড। এমনকি শাহরুখের ‘ফ্যান’ ও আমিরের ‘পিকে’ ছবির রেকর্ডও ভাটা পড়বে ‘কাবালি’র জোয়ারে।

উল্লেখ্য, ৬৫ বছর বয়সেও ‘কাবালি’ ছবিতে অ্যাকশন হিরোর ভূমিকায় রূপালি পর্দায় হাজির হয়েছেন সুপারস্টার রজনীকান্ত। আর তাকে নিয়ে মাতামাতিটা একটু বেশি হবে এটাই তো স্বাভাবিক।

আরএএইচ/এলএ/আরআইপি/এমএফ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।