র‍্যাপ গান গাইলেন আমির খান


প্রকাশিত: ১১:০১ এএম, ২০ জুলাই ২০১৬

বলিউডের মিস্টার পারফেকশনিষ্ট আমির খান সম্প্রতি ব্যস্ত আছেন তার নতুন ছবি ‌‘দঙ্গল’র কাজ নিয়ে। শেষের পথে রয়েছে ছবিটির সকল কাজ। তবে আমির ভক্তদের জন্য রয়েছে নতুন একটি চমক। ছবিটিতে প্রথমবারের মতো র‍্যাপ গান গেয়েছেন আমির।

জানা গেছে, ছবিটির প্রচারণার কাজে ব্যবহারের জন্যে নির্মাণ করা হবে একটি র‍্যাপ গান। আর তাতে কণ্ঠ দিবেন স্বয়ং আমির খান নিজেই। গানটির সুর ও সংগীতের আয়োজন করেছেন প্রীতম আর গানটি লিখেছেন অমিতাভ ভট্টচার্য। গানটি নিয়ে বেশ সিরিয়াস এই বলিউড সুপারস্টার। প্রায় দুই সপ্তাহ ধরে নিজ বাড়িতে বসে রিহার্সেল করছেন গানটি নিয়ে- এমনটিই জানিয়েছেন আমিরের মুখপাত্র। বলিউডের মিষ্টার পারফেকশনিষ্ট যিনি তার কাছে সবকিছু নিঁখুত হতে হবে এটাই তো স্বাভাবিক।

উল্লেখ্য, এর পূর্বেও ‘গুলাম’ ছবির বিখ্যাত গান ‘আতি ক্যা খান্ডালা’ ও ‘সারফারোশ’ এবং ‘ফানাহ’ ছবির কিছু গানে আংশিক কন্ঠ দিলেও এবারই প্রথম কোনো গান সম্পূর্ণভাবে গাইবেন এই তারকা।

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।