আবারো একসঙ্গে গাইলেন বাপ্পা-ন্যানসি


প্রকাশিত: ০৮:১২ এএম, ২০ জুলাই ২০১৬

জনপ্রিয় গানের মানুষ বাপ্পা মজুমদার। দীর্ঘদিন ধরেই তিনি মুগ্ধ করে রেখেছেন শ্রোতা। পাশাপাশি ন্যানসিও গানের ভুবনে পেয়েছেন আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। তার অনেক গান শ্রোতাদের মুখে ফিরে ফিরে বাজে প্রতিদিন।

বাপ্পা ও ন্যানসি একসঙ্গে গানও করেছেন। দীর্ঘদিন পর আবারো একসঙ্গে কোনো গানে কণ্ঠ দিলেন দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার এবং ন্যানসি। ‘এ কি মায়া’ শিরোনামের গানটির সুর এবং সংগীতপরিচালনা করেছেন ইমরান।

ন্যানসির প্রথম দ্বৈত অ্যালবাম ‘ন্যানসি উইথ স্টারস’ এ শোনা যাবে গানটি। রোজার ঈদ উপলক্ষে এটি প্রকাশিত হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা প্রকাশিত হয়নি। তবে চলতি জুলাই মাসেই অ্যালবামটি প্রকাশিত হবে বলে জানা গেছে। অ্যালবামটি প্রকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস।

গানটি নিয়ে ন্যানসি বলেন, ‘বাপ্পা দা’র সঙ্গে অনেকদিন পর গান করলাম। ভালো লাগছে। আশা করছি শ্রোতাদের মন ভরাবে গানটি।’

তিনি বলেন, রোজার ঈদে অ্যালবামটি প্রকাশের কথা থাকলেও শেষ মুহূর্তে কাজ শেষ না হওয়ায় অ্যালবামটি প্রকাশ করতে পারেননি ন্যানসি। চলতি মাসেই অ্যালবামটি প্রকাশ করবেন তিনি।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।