আবারো প্রচার হবে সাব্বির-শ্রাবন্তীর মকবুল


প্রকাশিত: ০১:১৩ পিএম, ১৭ জুলাই ২০১৬

প্রায় ছয় বছর আগে এটিএন বাংলায় প্রচার হয়েছিলো মীর সাব্বির ও শ্রাবন্তী জুটির ধারাবাহিক ‘মকবুল’। সেসময় নাটকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো। এখনো অনেকেই নাটকটির কথা স্মরণ করে বিনোদিত হয়ে থাকেন।

দর্শকদের জন্য সুখবর হলো, এবার ‘মকবুল’র পুন:প্রচার হতে যাচ্ছে। আগামীকাল সোমবার (১৮ জুলাই) থেকে নাটকটি পুনরায় সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল এটিএন বাংলা।

এই নাটকের নাম ভূমিকায় অভিনয় করেছন মীর সাব্বির। একটু বোকা ও গবেট ধরনের তরুণ মকবুল। নাটকের নানা ঘটনাপ্রবাহের মধ্য দিয়ে মকবুলের সঙ্গে দেখা হয়ে যায় আরও দুজন মকবুলের। তাদের মধ্যে নামের যেমন মিল, তেমনি তারা একে অপরের সঙ্গে মনেরও মিল খুঁজে পান। তিন মকবুল একত্রে শুরু করে পথচলা। তারা ঠিক করে অসহায় বঞ্চিত মানুষের পাশে দাঁড়াবে। কিন্তু তাদের সামনে নানা বাধা আসতে থাকে। ছোট ছোট ঘটনার মধ্য দিয়ে তারা ডিঙিয়ে চলে বাধার পাহাড়। অতি সাধারণ মকবুলরা দিনে দিনে হয়ে উঠে অসাধারণ চরিত্র। সবার কাছেই তারা স্বীকৃতি পায় আপনজন হিসেবে ।

মীর সাব্বিরের পাশাপাশি ধারাবাহিকটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নাজমুল হুদা বাচ্চু, মিরানা জামান, খায়রুল আলম সবুজ, শ্রাবন্তী, নাদিয়া, নাজনীন চুমকি, সুইটি, ফারুক আহমেদ, আহসানুল হক মিনু, সিদ্দিকুর রহমান, স্বাধীন খসরু, আবদুল্লাহ রানাসহ অনেকে।

প্রতি সোম থেকে বুধবার, বেলা ৩ টা ১০ মিনিটে ‘মকবুল’ প্রচার হবে এটিএন বাংলার পর্দায়।   

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।