কারো সমর্থন চান না হৃত্বিক


প্রকাশিত: ১২:৩৯ পিএম, ১৭ জুলাই ২০১৬

বলিউডের সাম্প্রতিক সময়ে হৃত্বিক রোশন ও কঙ্গনা রানাওয়াতের দ্বন্ধটি বেশ আলোচনায় ছিলো। দুজনেই সমালোচিত হয়েছেন এই জন্য। দুই তারকার দ্বন্ধ এতটাই প্রকট ছিলো যে শেষপর্যন্ত তা মামলা পর্যন্ত গড়ায়। এখন অপেক্ষা চলছে আদালতের চূড়ান্ত রায়ের জন্য।

এই ঘটনার পর অনেক বলিউড তারকারাই দাঁড়িয়েছেন কঙ্গনার পাশে। তবে সাবেক স্ত্রী সুজান ছাড়া আর কাউকেই দেখা যায়নি হৃত্বিকের পাশে দাঁড়াতে বা পক্ষ নিয়ে কথা বলতে। আর এতেই বোধহয় কিছুটা অভিমানী এই ‘ব্যাং ব্যাং’ তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার পাশে কেউ না দাঁড়ানো নিয়ে প্রশ্ন করায় হৃত্বিক বলেন, ‘যখন সত্য আপনার পাশে থাকবে তখন আর অন্য কাউকে আপনার পাশে থাকার প্রয়োজন পড়বে না। দল বড় হয় তোষামোদের এবং মিথ্যের।’

এছাড়াও হৃত্বিক জানান, ধৈর্যই হচ্ছে সকল সংকটের বড় সমাধান। এসময় কিছুটা ক্ষোভও ঝড়েছে এ তারকার কণ্ঠে।

এদিকে আগামী ১২ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে হৃত্বিক অভিনীত নতুন ছবি ‘মাহেঞ্জোদারো’। যদিও ছবিটির বিরুদ্ধে ইতোমধ্যেই স্ক্রিপ্ট চুরির অভিযোগে মামলা চলমান রয়েছে। তবু শেষ পর্যন্ত ছবিটি মুক্তি পাচ্ছে বলেই নিশ্চয়তা দিচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো।

আরএএইচ/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।