আগস্টেই নতুন জুটির অভিষেক


প্রকাশিত: ০৭:৫২ এএম, ১৭ জুলাই ২০১৬

ঢাকাই চলচ্চিত্র আরো একটি নতুন জুটির অপেক্ষায়। নিশ্চিত হওয়া গেছে, আসছে আগস্টেই এই অপেক্ষার অবসান ঘটছে। মুক্তি পাচ্ছে আইরিন-আসিফ জুটির অভিষেক চলচ্চিত্র ‘এক পৃথিবাী প্রেম’।

ছবিটি পরিচালনা করছেন এসএ হক অলিক। তিনি জানালেন, ছবিটি মুক্তি পাচ্ছে ১২ আগস্ট। গতকাল শনিবার সিনেমাটি সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।

অলিক বলেন, ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’র পর এই ছবিটিতে হাত দিয়েছিলাম। যদিও এর মাঝখানে শাকিব ও পরীকে নিয়ে ‘আরো ভালোবাসাবো তোমায়’ নামে একটি ছবি মুক্তি পেয়েছে আমার। তবে আইরিন-আসিফ জুটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। রিয়াজ-পূর্ণিমা জুটির মতো তারাও দর্শক বাজিমাত করবে বলে আমার বিশ্বাস।’

তিনি আরো বলেন, ‘বৃদ্ধাশ্রমে বসবাসকারী প্রবীণদের জীবনযাপন ও তাদের অনুভূতি নিয়েই ছবির গল্প গড়ে উঠেছে। পাশাপাশি থাকছে নতুন প্রজন্মের প্রেম। গল্পটি হৃদয় ছুঁয়ে যাবার মতোই। গানগুলোও তৈরি করেছি শ্রুতিমধুর করে।’

ছবিটিতে আইরিন-আসিফের পাশাপাশি আরো অভিনয় করেছেন- হাসান ইমাম, আবুল হায়াত, এটিএম শামসুজ্জামান, আমিরুল হক চৌধুরী, শর্মিলী আহমেদসহ অনেকে।

‘এক পৃথিবী প্রেম’ চলচ্চিত্রে চিত্রনাট্যের পাশাপাশি ছয়টি গান লিখেছেন অলিক। বেশির ভাগ গানের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, মিলন মাহমুদ ও পড়শি। এছাড়া হাবিব ওয়াহিদ ও হৃদয় খান নিজেদের সুর করা গানে কণ্ঠ দিয়েছেন।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।