প্রকাশ হলো ফাহিম-রানীর নতুন মিউজিক ভিডিও


প্রকাশিত: ০১:১৩ পিএম, ১৬ জুলাই ২০১৬

কণ্ঠশিল্পী ফাহিম ইসলাম ও মডেল-অভিনেত্রী রানী আহাদের নতুন একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। গানের শিরোনাম ‘কি লাভ’। গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি এটি নির্মাণ করেছেন ফাহিম নিজেই। একইসঙ্গে ফাহিমের গানে মডেল হিসেবে হাজির হয়েছেন রানী।

গানটি রানীর পঞ্চম মিউজিক ভিডিও। তাছাড়া তিনি দীপ্ত টিভির ‘পালকী’ সিরিয়ালে ‘সাবা’ চরিত্রে অভিনয় করছেন। মিউজিক ভিডিও প্রসঙ্গে রানী বলেন, ‘মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশের পর সবাই খুব প্রশংসা করছেন। এখন পর্যন্ত যারা গানটি দেখেননি আমি বলবো, তারা যেন গানটি দেখেন। ফাহিমের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। কাজ করে ভালো লেগেছে, আশা করি সবার ভালো লাগবে।’

‘কি লাভ’ গানটি শিল্পী ফাহিমের ‘বলছি তোমায়’ অ্যালবাম থেকে নেয়া হয়েছে। গানের কথা লিখেছেন আজমীর রিফাত। এর আগে ভালোবাসা দিবসে ফাহিমের ‘পাখি’ গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়। তাছাড়া হ্যাপির সঙ্গে তার ‘জানি তুমি আসবে ফিরে’ গানটিও ব্যাপক সাড়া ফেলে।

ফাহিম বলেন, ‘চেষ্টা করেছি দর্শকদের ভালো কিছু উপহার দিতে। তাছাড়া গানের ভিতর একটি গল্পের আভাস আছে। সবমিলিয়ে অনেক যত্ন নিয়ে মিউজিক ভিডিওটি দর্শকদের কাছে পৌঁছে দিয়েছি।’

গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে ঢাকার বিভিন্ন লোকেশনে। ডিএলএফ প্রডাকশন হাউজের ব্যানারে গানটির ব্যাপ্তিকাল ৪ মিনিট ৫২ সেকেন্ড।

মিউজিক ভিডিওটি দেখতে চাইলে


এনই/এসইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।