আবারো আমেরিকায় মোনালিসা


প্রকাশিত: ০৮:৫৩ এএম, ১২ জুলাই ২০১৬
ছবি : মনজুরুল আলম

দীর্ঘ চার বছর পর গেল ৫ এপ্রিল আমেরিকা থেকে দেশে ফিরেছিলেন একসময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মোনালিসা। তার দেশে ফিরে আসায় মিডিয়াসংশ্লিষ্ট অনেকে এবং তার ভক্তরা অনেকটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন।

গেল দুই মাস তিনি পুরোদমে ব্যস্ত ছিলেন নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে। তাই দেখে সবাই ভাবছিলেন মোনালিসা হয়তোবা আবার ফিরে এসেছেন শোবিজে। তবে দুই মাস দেশে থাকার পর আবারো আমেরিকা ফিরে গেলেন তিনি। গতকাল সোমবার সকাল ১০টার ফ্লাইটে মোনালিসা আমেরিকা উড়াল দিয়েছেন।

সেখানে যাওয়ার আগে মোনালিসা জানান, ‘ফিরে যাচ্ছি আমেরিকা। তবে এবার যাবার সময় সত্যিই মনটা অনেক খারাপ হয়েছে। যে ক’দিন দেশে ছিলাম খুব ব্যস্ততায় কেটেছে।’

তিনি বলেন, ‘সহকর্মী অনেকের ভালোবাসা এবং সহযোগিতায় মুগ্ধ হয়েছি। যাচ্ছি ফিরে আমেরিকা। কিছু কাজ আছে। তাই এই মুহূর্তে না গেলেই নয়। আবার হয়তো দ্রুত চলে আসবো। আবার সারপ্রাইজ দেব সবাইকে। সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, মোনালিসা দেশে ফিরে গেল ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। তার অভিনীত নাটকের মধ্যে রয়েছে ‘ভালোবাসা ভালোবাসি’, ‘অ্যাভারেজ আসলাম’, ‘কিড সোলায়মান’, ‘চুপিচুপি’, ‘আন্তর্জাতিক মামা’ প্রভৃতি।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।