তৌকির-বিপাশার আজকের অতিথি পূর্ণিমা-ইমন-তারিন


প্রকাশিত: ০৭:০৬ এএম, ১১ জুলাই ২০১৬

এশিয়ান টিভির বর্ণিল ঈদ আয়োজনের মধ্যে সাত পর্বের ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’ অনুষ্ঠানটি অন্যতম। ঈদের দিন থেকে শুরু করে প্রতিদিন রাত ৮টায় এটি প্রচার হচ্ছে। আজ এই অনুষ্ঠানটির ৫ম পর্ব প্রচার হবে। সেখানে অতিথি হিসেবে হাজির থাকবেন জনপ্রিয় তিন তারকা পূর্ণিমা, ইমন এবং তারিন।  

এই অনুষ্ঠানটির মধ্যে প্রথমারের মতো উপস্থাপনায় এসেছেন তারকা দম্পতি তৌকির আহমেদ-বিপাশা হায়াত। জমজমাট এই অনুষ্ঠানটিতে থাকছে তারকাদের অংশগ্রহণে আড্ডা, গেম শো। সেইসঙ্গে মজার মজার স্মৃতিচারণ।
 
অনুষ্ঠানে অংশগ্রহণকারী এই তিন তারকার মধ্যে গেম পর্বে একজন বিজয়ী পাবেন ঢাকা-নিউইর্য়ক-ঢাকার একটি টিকিট। ৭ পর্বের বিজয়ী সাতজন তারকা পাবেন ঢাকা-নিউইর্য়ক-ঢাকা টিকিট। তৌকির-বিপাশার সাথে কোন ৭ তারকা যাবেন নিউইয়র্ক তা জানতে দেখতে হবে ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’।

অনুষ্ঠানে অংশ নেওয়া তিন তারকার মধ্যে চিত্রনায়ক ইমন বলেন, ‘আমি এবারের ঈদে কয়েকটি টেলিভিশন চ্যানেলের ঈদ আমন্ত্রণে হাজির হয়েছি। এরমধ্যে ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’ অনুষ্ঠান একেবারেই ব্যতিক্রম লেগেছে। অনুষ্ঠানে আমাদের প্রয়াত দিতি আপার স্মরণে পূর্ণিমা গান শোনান এবং সবশেষে আমরা সমবেত কণ্ঠে দেশের গান গাই। তাছাড়া তৌকির ভাই এবং বিপাশার আপার উপস্থাপনা অনুষ্ঠানটিকে দারুণ প্রাণবন্ত করেছে। ঈদের অনুষ্ঠান হিসেবে এটি দর্শকদের জন্য দারুণ উপভোগ্যের হবে বলে আমার বিশ্বাস।’

প্রসঙ্গত, ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’ অনুষ্ঠানের অতিথি হিসেবে ঈদের ১ম দিনে উপস্থিত ছিলেন কবরী, ফারুক, রিয়াজ, বিদ্যা সিনহা মিম ও ২য় দিনের অতিথি এস আই টুটুল, তানিয়া, ফাহমিদা নবী, আজিজুল হাকিম এবং ৩য় দিনের অতিথি শাকিব খান, মৌসুমী, ওমর সানি। এছাড়া আগামী ৪র্থ পর্বে উপস্থিত ছিলেন মোশাররফ করিম, নিপুণ আকতার এবং আজমেরি হক বাঁধন। আগামীকাল ৬ষ্ঠ দিনের অতিথি কুমার বিশ্বজিত, সামিনা চৌধুরী, আসিফ, আঁখি আলমগীর। সর্বশেষ ৭ম দিনের অতিথি থাকবেন জুয়েল আইচ, বাপ্পা মজুমদার, কণা, সাজু খাদেম। পুরো অনুষ্ঠানটি প্রযোজনা করছেন তানভীর তন্ময়।

এনই/এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।