তৌকির-বিপাশার আজকের অতিথি মোশাররফ-নিপুণ-বাঁধন


প্রকাশিত: ০৬:১৮ এএম, ১০ জুলাই ২০১৬

তারকা দম্পতি তৌকির আহমেদ এবং বিপাশা হায়াত প্রথমবারের মতো জুটি বেঁধে উপস্থাপনা করছেন ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’ নামে একটি অনুষ্ঠানের। ঈদের দিন থেকে শুরু করে প্রতিদিন রাত ৮টায় এশিয়ান টিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে। ইতোমধ্যে এর তিনটি পর্ব প্রচারিত হয়েছে। আরো চার পর্ব বাকি রয়েছে।

রোববার ঈদের চতুর্থ দিন রাত ৮টায় প্রচারিত হবে অনুষ্ঠানটির আরো একটি পর্ব। এ পর্বে তৌকির-বিপাশার অতিথি হিসেবে হাজির হবেন জনপ্রিয় তিন তারকা অভিনয় শিল্পী মোশাররফ করিম, নিপুণ আকতার এবং আজমেরি হক বাঁধন। জমজমাট এই অনুষ্ঠানটিতে থাকছে তারকাদের আড্ডা, গেম শো।

মজার ব্যাপার হচ্ছে, অনুষ্ঠানে গেম পর্বে একজন করে বিজয়ী পাবেন ঢাকা-নিউইর্য়ক-ঢাকার একটি টিকিট। ৭ পর্বের বিজয়ী সাতজন তারকা পাবেন ঢাকা-নিউইর্য়ক-ঢাকা টিকিট। তৌকির-বিপাশার সাথে কোন ৭ তারকা যাবেন নিউইয়র্ক তা জানতে দেখতে হবে ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’।

অনুষ্ঠানটি প্রসঙ্গে তৌকির আহমেদ বলেন, নাটক-টেলিফিল্মে দর্শকরা আমাকে এবং বিপাশাকে অনেকবার জুটি বাঁধতে দেখেছেন, কিন্তু সঞ্চালকের ভূমিকায় এবারই প্রথম দেখছেন। উপস্থাপনার ব্যাপারটা আমরা দু’জনে খুব ইনজয় করছি। তাছাড়া এই অনুষ্ঠানে আমার-আমাদের প্রিয় মানুষগুলো অতিথি হিসেবে আসছেন। তাদের সঙ্গে আড্ডাও জমে উঠছে। সবমিলিয়ে ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’ অনুষ্ঠানটির কারণে চারপাশের মানুষের খুব ভালো রেসপন্স পাচ্ছি।

প্রসঙ্গত, ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’ অনুষ্ঠানের অতিথি হিসেবে ১ম পর্বে উপস্থিত ছিলেন কবরী, ফারুক, রিয়াজ, বিদ্যা সিনহা মিম ও ২য় দিনের অতিথি এস আই টুটুল, তানিয়া, ফাহমিদা নবী, আজিজুল হাকিম এবং ৩য় দিনের অতিথি শাকিব খান, মৌসুমী, ওমর সানি। এছাড়া আগামী ৫ম পর্বে উপস্থিত থাকবেন পূর্ণিমা, ইমন, তারিন এবং ৬ষ্ঠ দিনের অতিথি কুমার বিশ্বজিত, সামিনা চৌধুরী, আসিফ, আঁখি আলমগীর। সর্বশেষ ৭ম দিনের অতিথি থাকবেন জুয়েল আইচ, বাপ্পা মজুমদার, কণা, সাজু খাদেম। পুরো অনুষ্ঠানটি প্রযোজনা করছেন তানভীর তন্ময়।

এনই/এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।