সুলতানের পর ‘সুলতান ২’


প্রকাশিত: ১২:০৪ এএম, ০৯ জুলাই ২০১৬

মুক্তি পেতে না পেতেই ঝড় তুলেছে সুলতান। এই সাফল্য দেখে অনেকেরই মনে প্রশ্ন জেগেছে, সুলতানের সিকোয়েল কি হবে?

গত ৬ জুলাই মুক্তি পেয়েছে সুলতান। এর মধ্যেই ১০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। দর্শকরা ভূয়সী প্রশংসা করছেন এই ছবির। ফুল প্যাকেজ মশালা এন্টারটেইনমেন্ট ছবি হিসেবে সমালোচকরাও এ গ্রেড দিয়েছেন এই ছবিকে। তারপরই উঠেছে একটি প্রশ্ন, তবে কি অন্য অনেক বলিউড হিটের মতোই সুলতানের সিকোয়েল তৈরি হবে?

অনুগামীদের মধ্যে প্রবল কৌতূহল রয়েছে এ বিষয়ে। জানা গেছে, সত্যিই ‘সুলতান ২’ রয়েছে পাইপলাইনে। মুম্বইয়ের একটি গসিপ ম্যাগাজিনের খবর, সুলতানের প্রযোজক সংস্থা যশ রাজ ফিল্মস ইতোমধ্যেই এ নিয়ে চিন্তাভাবনা করতে শুরু করেছে। শোনা যাচ্ছে, আদিত্য চোপড়া নাকি চিত্রনাট্যকার আলি আব্বাস জাফরকে পরবর্তী ছবির চিত্রনাট্য লেখা শুরু করে দিতে বলেছেন। খবর এবেলার।

সুলতান-২ এ অবশ্যই থাকছেন সালমান খান। সিনেমার ট্রায়াল শো দেখার পরই নাকি প্রযোজকরা এই সিদ্ধান্ত নেন। তবে পরবর্তী ছবির নায়িকা কে হচ্ছেন বা অনুষ্কাই থাকছেন কি না সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

এএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।