শ্রাবন্তীর আজ জন্মদিন


প্রকাশিত: ১১:২৫ এএম, ০৪ জুলাই ২০১৬

টিভি মিডিয়ার এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। শোবিজে যাত্রা শুরুর পর দ্রুতই তিনি সুন্দর মুখশ্রী, আকর্ষণীয় ফিগার আর প্রাণবন্ত অভিনয়ের সুবাদে জনপ্রিয়তার শিখরে পৌঁছান। আজ ৪ জুলাই এই অভিনেত্রীর জন্মদিন। জাগো নিউজের পক্ষ থেকে শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা।

চট্টগ্রামের মেয়ে শ্রাবন্তী ক্যারিয়ারজুড়ে কাজ করেছেন অসংখ্য বিজ্ঞাপন ও নাটকে। পাশাপাশি ‘রং নাম্বার’ একটি চলচ্চিত্রেও তিনি নায়ক রিয়াজের বিপরীতে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন। মূলত শাহেদ ও জাহিদ হাসানের সঙ্গে শ্রাবন্তীর প্রতিষ্ঠিত জুটি গড়ে উঠলেও রিয়াজের সঙ্গে তিনি অধিক জনপ্রিয়তা পান। সেই জনপ্রিয়তার শুরু হুমায়ূন আহমেদের রচনা ও আবুল হায়াতের পরিচালনায় জোছনার ফুল নাটক দিয়ে। তারপর রিয়াজ ও শ্রাবন্তীকে দেখা গেছে বেশ কিছু খণ্ড নাটকেও। দুজনে একটি ছবিও করেছেন ‘রং নাম্বার’ নামে। হাস্যরস আর রোমান্সে ভরপুর সেই ছবিটি বেশ ব্যবসা সফল ছিল।

শ্রাবন্তী সাইফুল ইসলাম মাননু, চয়নিকা চৌধুরী, জাহিদ হাসান, আবুল হায়াতসহ দেশের প্রায় নামি দামি সব নির্মাতার সঙ্গে কাজ করেছেন।

দুঃখের বিষয় হলো, অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী এই শিল্পী গত কয়েক বছর ধরে মিডিয়ার বাইরে আছেন। বর্তমানে তিনি আমেরিকায় বসবাস করছেন স্বামী ও সন্তান নিয়ে। ২০১০ সালের দিকে তিনি বিয়ে করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ও এনটিভির জেনারেল ম্যানেজার খোরশেদ আলমকে।

এরপর আর অভিনয়ে দেখা মেলেনি শ্রাবন্তীর। লক্ষ্মী গৃহবধূর মতো সামলাচ্ছেন সংসার। বর্তমানে আমেরিকাতেই দিন কাটে তার দুই মেয়েকে সঙ্গে নিয়ে।

আর কোনোদিন শ্রাবন্তী অভিনয়ে ফিরবেন কি-না সে বিষয়ে কিছু জানার উপায়ও নেই। তবে তার ভক্তরা যে তাকে সবসময় অনুভব করেন সেটা বোঝা যায় ফেসবুকে প্রিয় অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানানোর হিড়িক দেখে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।