রূপকুমারী আর্শিনা পিয়া!


প্রকাশিত: ০৭:৫১ এএম, ০৩ জুলাই ২০১৬

সফল কোরিওগ্রাফার, অভিনেত্রী ও সংগীতশিল্পী আর্শিনা পিয়া নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হতে যাচ্ছেন। ‘আমি এক রূপকুমারী আর্শিনা পিয়া` শিরোনামে গানটির শুটিং শুরু হয়েছে ৩০ জুন বৃহস্পতিবার। আগামী ১ জুলাই গভীর রাত অবধি বিগ বাজেটের এই মিউজিক ভিডিওর শুটিং চলে।

এ প্রসঙ্গে আর্শিনা পিয়া বললেন, ‘আমি চাকরির কারণে বেশিরভাগ সময় দেশের বাইরে থাকি। মিডিয়ার প্রতি ভালোবাসার কারণে বিভিন্ন কাজে অংশ নিতে মাঝে মাঝে দেশে আসা হয়। এ সময় চেষ্টা করি দর্শকদের জন্য কিছু উপহার দেয়ার। সেই প্রয়াস থেকেই এবার আমার নতুন গানের অ্যালবাম ‘এ পি’র টাইটেল গানের মিউজিক ভিডিও করার সিদ্ধান্ত নিয়েছি। গানটিতে দর্শক আমাকে নতুন রূপে দেখবেন। গানটির কোরিওগ্রাফি আমি নিজেই করছি। আশা করছি ভালো মানের একটি মিউজিক ভিডিও দর্শকদের উপহার দিতে পারবো।’

মিউজিক ভিডিওটিতে পিয়ার বিপরীতে দেখা যাবে আলোচিত মডেল ও চিত্রনায়ক সাঞ্জু জনকে। এতে আরও দেখা যাবে ঈগল ড্যান্স কোম্পানির একঝাক নৃত্যে শিল্পীকে। ‘আমি এক রূপকুমারী আর্শিনা পিয়া’ গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। এর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন চন্দন রায়। আসন্ন ঈদুল আজহায় মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে বলে পরিচালক জানিয়েছেন।

উল্লেখ্য, এটি আর্শিনা পিয়ার দ্বিতীয় মিউজিক ভিডিও। এর আগে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমারও পরাণ যাহা চায়’ গানটির মিউজিক ভিডিও করে বেশ আলোচিত হয়েছিলেন পিয়া।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।