ক্রোজা ইলেকট্রনিক্সের শুভেচ্ছাদূত রিয়াজ


প্রকাশিত: ০১:৫৪ পিএম, ০১ জুলাই ২০১৬

ক্রোজা ইলেকট্রনিক্সের নতুন শুভেচ্ছাদূত হলেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ আহমেদ। পণ্যটির প্রস্তুতকারী ও পরিবেশক প্রতিষ্ঠানের সঙ্গে সম্প্রতি এক চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

চুক্তি অনুযায়ী শুভেচ্ছাদূত হিসেবে রিয়াজ ক্রোজা ইলেকট্রনিক্সের বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকবেন। তিনি এই পণ্যটির বিজ্ঞাপনচিত্র, ইভেন্ট ও কর্মশালায় অংশ নেবেন।

রিয়াজ বলেন, `ক্রোজা ইলেকট্রনিক্স দেশের বড় একটি বড় বিপণন প্রতিষ্ঠান। তাদের পণ্যের প্রচারে আমি সম্পৃক্ত থাকতে পারছি এটা ভেবে ভালো লাগছে। এ দায়িত্ত্ব আমার চলার পথে এক নতুন মাত্রা যোগ করবে বলে আমি আশা করি।`

এদিকে, রিয়াজ বর্তমানে ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত প্রায় এক ডজন নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হবে। এছাড়া অভিনয়ের পাশাপাশি তিনি বর্তমানে একটি রেস্টুরেন্ট ব্যবসার সঙ্গে জড়িত আছেন।

এনই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।