রিয়াজ-আইরিনের কট বিহাইন্ড


প্রকাশিত: ১০:৩৯ এএম, ৩০ জুন ২০১৬

রিয়াজ এবং আইরিন দু’জনে স্বামী-স্ত্রী! তাদের সুখের সংসার। বলা যায় পরস্পরে ভালোবাসায় মাখামাখি। আইরিন কিছুটা ঝগড়াটে স্বভাবের হলেও রিয়াজ একেবারেই মাটির মানুষ। এভাবেই হাসি-সুখে-বেদনায় কাটছিল তাদের দিন।

হঠাৎ করেই নানা সাংসারিক কারণে আইরিন তার স্বামী রিয়াজের উপর ভুল বুঝতে শুরু করেন। দিনের পর দিন তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। আইরিন রেগে স্বামী-সংসার ফেলে বাপের বাড়ি চলে যান। একটা সময় সেই ভুল বোঝাবুঝিটা ভাঙন অবধি গড়ায়। কিন্তু গল্পের শেষটা অন্যরকম। যা ছুঁয়ে যাবে মনকে।

এমন গল্পে নির্মিত নাটক ‘কট বিহাইন্ড’। সালাম পাঠান রাসেলের চিত্রনাট্যে পারিবারিক গল্পের নাটকটি পরিচালনা করছেন তপু খান। নাটকে রিয়াজ-আইরিন ছাড়া আরো অভিনয় করেছেন শাহেদ আলী, মিরাক্কেল-৯ এর দ্বিতীয় রানারআপ পাভেল রহমান, আজিজুর রহমান আজাদ, লুভাইনা ইসলাম প্রমুখ।

Irin

এ প্রসঙ্গে আইরিন বলেন, ‘রিয়াজ ভাইয়ার সঙ্গে জুটি বেঁধে এবারই প্রথম কাজ করলাম। উনি অনেক বড় মাপের একজন অভিনেতা। সহশিল্পী হিসেবে উনাকে পাওয়াটা দারুণ কিছু। তাছাড়া কাজের ক্ষেত্রে তিনি খুবই আন্তরিক এবং হেল্পফুল। নাটকের গল্পটাও বেশ চমৎকার। আশা করি দর্শকরা নাটকটি দেখে উপভোগ করবেন এবং আগামীতেও আমরা জুটি বেঁধে একসঙ্গে কাজ করবো।’

রিয়াজ বলেন, ‘নতুনদের মধ্যে আইরিনকে বেশ মেধাবী মনে হয়েছে। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। আমার বিশ্বাস দর্শক আমাদের জুটি ও এই নাটকটি দেখে সন্তুষ্ট হবেন।

নির্মাতা তপু খান জানালেন, গেল ২৭ এবং ২৮ তারিখ বনানী-উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এটি প্রচারের তারিখ চূড়ান্ত না হলেও আগামীতে একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।      

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।