অপরাজিতা সাবিলা নূর


প্রকাশিত: ০৮:২৬ এএম, ৩০ জুন ২০১৬

অস্ট্রেলিয়া থেকে পারিবারিক কাজে বাংলাদেশে আসেন সাবিলা নূর। এদেশের কোনো কিছু তার তেমন ভালো লাগেনা। দীর্ঘদিন বিদেশে অবস্থান করায় এদেশের মানুষদের প্রতি একটা নেগেটিভ ধারাণা তার মনে। দেশে এসে সাবিলা একটি হোটেলে ওঠেন।

সাবিলার ওই হোটেলে চাকরি করেন সৌমিক। কয়েকদিন পর সাবিলা অনুভব করেন তার সঙ্গে আচমকা কিছু ব্যাপার ঘটছে যেগুলো একেবারে বেমানান লাগছে তার কাছে। আজ ডলার হারাচ্ছে, কাল পাসপোর্ট হারাচ্ছে। আবার একসময় এক্সিডেন্টও করছেন। সবমিলিয়ে যাচ্ছেতাই অবস্থায় পড়ে যান সাবিলা।

এমন সময় হিল্লোল সাবিলার পাশে এসে দাঁড়ান। তাকে বিভিন্নভাবে সান্তনা দিতে থাকেন। এবং সাবিলা ধারণা করেন সৌমিকই এসবের পিছনে দায়ী। এরপরই চমকের শুরু। অবাক হয়ে যান সাবিলা। এমন গল্পে নির্মিত টেলিফিল্ম ‘অপরাজিতা তুমি’ দেখে দর্শকও চমকে যাবেন বলে মনে করেন হালের জনপ্রিয় এই অভিনেত্রী।

Sabila

সাবিলা জানান, টেলিছবিটি রচনা করেছেন নাজনীন আকতার চুমকি এবং পরিচালনা করছেন ফাহমিদা ইরফান। আজ বৃহস্পতিবার (৩০ জুন) রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হচ্ছে।

সাবিলা জানালেন, ‘এখানে আমার চরিত্রের নাম অর্পি। আর গল্পটা অনেক মজার। অনেকটা থ্রিলার ধর্মী। সিরিয়াস কিছু ডায়ালগ আছে। আশা করছি নাটকটি দর্শকদের কাছে ভালো লাগবে।’

দৃকের পরিবেশনায় আগামী ঈদের ৩য় দিন দুপুর ২টা ৩০ মিনিটে চ্যানেল নাইনে ‘অপরাজিতা তুমি’ নাটকটি প্রচারিত হবে।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।