তোমার গল্পে সবার ঈদ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী


প্রকাশিত: ০৭:১২ এএম, ৩০ জুন ২০১৬

সফল আয়োজনের ধারাবাহিকতায় পঞ্চমবারের মতো সম্পন্ন হলো ‘ড্রিংক ইট তোমার গল্পে সবার ঈদ’ লেখো গল্প, হও নাট্যকার প্রতিযোগিতা। ইতিমধ্যে পাওয়া গেছে চলতি আসরের সেরা ৫ জন লেখককে। তাদের ৫টি গল্প থেকে তৈরি করা হয়েছে ৫ টি ঈদের নাটক। যা প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠামালায়।

পাঁচ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে গতকাল বুধবার রাজধানীর ডেইলি ষ্টার সেন্টারে আয়োজন করা হয় পুরস্কার বিতরনী অনুষ্ঠান। সেখানে এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানো হয়। জানানো হয় নির্বাচিত নাটকগুলো নির্মাণ করছেন দেশের ৫ জনপ্রিয় নির্মাতা। শ্রেষ্ঠ ৫ গল্পকারের প্রত্যেকেই পুরস্কার হিসেবে পেয়েছেন পঞ্চাশ হাজার টাকা। পুরস্কার বিজয়িরা হলেন- আসিফ ইমতিয়াজ (এফএম মাইক), মো. সাকিব চৌধুরী (শর্ত প্রযোজ্য), মো. ইলিয়াস নাহিদ (বাইক্কা সেলিম), হুমায়ুন রশিদ (বড় বিদ্যা ভালো নয়), তামিম রহমান (চাই শিক্ষিত চোর পাত্র)।

এই কর্যক্রমের বিচারক হিসেবে ছিলেন দেশের খ্যাতিমান লেখক সেলিনা হোসেন, ইমদাদুল হক মিলন ও আনিসুল হক।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, বৈশাখী টেলিভিশনের প্রধান সম্পাদক ও উপ-ব্যবস্থাপনা পরিচালক টিপু আলম, প্রাণ-আরএফএল গ্রুপের মিডিয়া প্রধান সুজন মাহমুদ, গ্রুপটির সহযোগি প্রতিষ্ঠান পিআর প্রোডাকশনের প্রধান মাসুদুজ্জামান, বৈশাখি টেলিভিশনের অনুষ্ঠান প্রধান আহসান কবীর, উপ-মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) সজল সাহা প্রমুখ। ‘ড্রিংক ইট তোমার গল্পে সবার ঈদ’ প্রোগ্রাম কো-অর্ডিনেটর হিসেবে ছিলেন অভিনেতা জাহিদ হোসেন শোভন।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।