শ্রাবন্তীর বাগদান ৮ জুলাই


প্রকাশিত: ০৬:০৮ এএম, ৩০ জুন ২০১৬

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির বাগদান আগামী ৮ জুলাই। পাত্রের নাম কৃষাণ। তিনি মুম্বাইয়ের মডেল কাম অভিনেতা। ইন্ডিয়ার প্রভাবশালী একটি গণমাধ্যমের বরাতে জানা যায়, আগামী ৮ জুলাই আনুষ্ঠানিকভাবে প্রেমিক সুপার মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বাগদান করবেন শ্রাবন্তী। উপহার হিসেবে পরস্পরকে দেয়ার জন্য উভয়েই হীরার আংটি কিনেছেন।

৩৬তম বঙ্গ সম্মেলনে অংশ নিতে শ্রাবন্তী এখন নিউইয়র্কে। রওনা দেয়ার আগে সেই গণমাধ্যমকে তিনি জানান,  ‘নিউইয়র্ক থেকে তিনি দেশে ফিরবেন আগামী ৬ জুলাই। এর দুই দিন পর ৮ জুলাই বাগদান হবে। ওইদিন সকালে বাড়িতে পূজা হবে। তখন বাবার দেয়া লাল শাড়ি পড়বেন শ্রাবন্তী।’
 
আংটি বদলের পর বেড়াতে ইউরোপ যাবেন শ্রাবন্তী ও কৃষাণ। তবে বাগদানের পরপরই তারা পা রাখবেন বৈষ্ণ দেবীতে। সেখানেই দু`জনে একে অপরকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। তারা সাতপাকে বাঁধা পড়বেন আগামী বছর যে কোনো সময়।

উল্লেখ্য, এটি হতে যাচ্ছে শ্রাবন্তীর দ্বিতীয় বিয়ে। এর আগে শ্রাবন্তী পরিচালক রাজীবকে বিয়ে করেছিলেন। তাদের সেই ঘরে এক পুত্র সন্তানও রয়েছে।

এনই/একে/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।