কথা রাখলেন সালমা (ভিডিও)


প্রকাশিত: ১১:৫০ এএম, ২৯ জুন ২০১৬

ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সালমা। শিল্পী তার শ্রোতা-ভক্তদের কথা দিয়েছিলেন রোজা ঈদ উপলক্ষে নতুন চমক নিয়ে হাজির হবেন। অবশেষে কথা রাখলেন তিনি। গেল মঙ্গলবার, ২৮ জুন ইউটিউবে সালমা প্রকাশ করেছেন তার নতুন গানের মিউজিক ভিডিও।

হায়রে পরানের বন্ধু’ শিরোমানের গানটির ভিডিওতে সালমা নিজেই মডেল হয়ে এসেছেন। এখানে তাকে দেখা গেছে লাস্যময়ী রুপে। কিন্নরী কণ্ঠের জাদুতে তিনি অনেক আগেই বাজিমাত করেছেন। এবার ভিডিও দিয়ে বাজিমাত করার পালা।

মিউজিক ভিডিওটি নিয়ে সালমা জাগো নিউজকে বলেন, ‘গানটি তৈরিই করা হয়েছিলো মিউজিক ভিডিও নির্মাণের জন্য। তাছাড়া শ্রোতারা এখন গান শোনার সাথে সাথে দেখতেও পছন্দ করেন। সেজন্যই নিজ উদ্যোগে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছি। এটি দর্শক-শ্রোতাদের জন্য আমার ঈদের চমক।’

সালমা জানালেন, এই গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর করেছেন শওকত আলী ইমন। রমিজ রাজার কস্টিউম আর হাবিবের কোরিওগ্রাফিতে ভিডিওটি নির্মাণ করছেন জিয়াউদ্দিন আলম।

এদিকে গেল মাসের শেষের দিকে প্রকাশ পায় সালমার ‘আমার মনের ছোট্ট ঘরে বৃষ্টি ভাইঙ্গা পড়ে’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে মডেল হিসেবে ছিলেন সুজানা এবং রানা।

দেখুন গানটির ভিডিও :


এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।