প্রথম ঈদে স্বামীকে পাচ্ছেন না মাহি


প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৯ জুন ২০১৬

চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেন গেল মে মাসের শেষ দিকে। তার বর সিলেটের পারভেজ মাহমুদ অপু। পেশায় ব্যবসায়ী। পারিবারিকভাবেই মাহি-অপুর বিয়ে হয়। তবে বিয়ের প্রথম ঈদ স্বামীকে ছাড়াই কাটবে মাহির।

চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা জাগো নিউজকে জানান, ‘আমি ঢাকায় মা-বাবার সঙ্গে ঈদ কাটাবো। আর অপু সিলেটে। পারিবারিক ব্যস্ততা ও ব্যবসার কারণে অপু সিলেটে থাকবে। ঈদের পর আমি শ্বশুরবাড়ি সিলেট যাব। তখন দেখা হবে আমাদের। ঈদে দেখা হবে না বলে বেচারার (স্বামী) খুব মন খারাপ!’

এদিকে ঈদের পর মাহি হানিমুন করতে যুক্তরাষ্ট্রে যাবেন। স্বামীকে নিয়ে সেখানে মনোরম পরিবেশে ঘুরে বেড়াবেন, সময় কাটাবেন একান্তে।

বর্তমানে মাহি কাজ করছেন শাহ্ নেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’। সেখানে তার নায়ক বাপ্পি। গত সপ্তাহে প্রাথমিকভাবে মাহি এ ছবির শুটিংয়ে অংশ নেন। তাছাড়া সজলের বিপরীতে ‘হারজিৎ’ নামের আরো একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন মাহি।
 
এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।