আজ ঢাকায় ইফতার করবেন জিৎ


প্রকাশিত: ০৭:৫০ এএম, ২৯ জুন ২০১৬

ঈদে মুক্তি পেতে যাওয়া যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা-দ্য ডন’র প্রচারণার জন্য টালিগঞ্জের সুপারস্টার জিৎ এখন ঢাকায়। আজ বুধবার (২৯ জুন) সকাল ৯টার ফ্লাইটে কলকাতা থেকে ঢাকায় পৌঁছেছেন তিনি। তার ঢাকায় আসার খবরটি জাগো নিউজকে নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন।  

তিনি বলেন, ‘সকালের ফ্লাইটেই জিৎ ঢাকায় এসেছেন। তিনি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে বিশ্রামে আছেন। বিকেলে সাংবাদিকদের সঙ্গে সংবাদ সম্মেলনে হাজির হবেন এবং সন্ধ্যায় ইফতার করবেন। ছবির প্রচারণার কাজ শেষ করে আগামীকাল সকালের ফ্লাইতে আবার উড়াল দেবেন কলকাতা।’

জিৎ মূলত ঢাকায় এসেছেন তার অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা-দ্য ডন’র প্রচারণার জন্য। ছবিটি মুক্তি পাবে আগামী ঈদে। সেখানে জিতের নায়িকা নুসরাত ফারিয়া। আরো আছেন ফেরদৌস, সুস্মিতা, রজতাভ দত্ত প্রমুখ।

প্রসঙ্গত, ঢাকায় এটি জিতের তৃতীয় সফর। এর আগে প্রথমাবার ২০১৩ সালে ঢাকার মাটি ছুঁয়েছিলেন সীমান্তের ওপারের এই সুদর্শন এই নায়ক। তবে সেটি কোন ছবির শুটিংয়ের জন্য নয়। উদ্দেশ্য ছিল দুই বাংলার চলচ্চিত্র সংশ্লিষ্টদের নিয়ে বৈঠক। আর দ্বিতীয়বারের মত বাদশা’র শুটিংয়ে গেল মার্চে ঢাকায় এসেছিলেন।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।