রেজানুর রহমানের মুখোশে সজল-বাঁধন


প্রকাশিত: ০৮:৫০ এএম, ২৮ জুন ২০১৬

জনপ্রিয় অভিনেত্রী লাক্স তারকা বাঁধনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কাউকে কিছু না বলে বাসা থেকে হঠাৎ তিনি বেরিয়ে যান। তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এই নিয়ে বাঁধনের সংসারে নতুন করে অশান্তি দেখা দিয়েছে।

না, এ বাঁধনের বাস্তব জীবনের ঘটনা নয়। তার অভিনীত একটি ঈদের নাটকে এই ঘটনা ঘটেছে। নাটকটিতে আরো অভিনয় করেছেন অভিনেতা সজল। নাটকের নাম ‘মুখোশ’। এটি রচনা ও পরিচালনা করেছেন রেজানুর রহমান।

নাটকটিতে অনেকদিন পর সজল ও বাঁধন জুটিকে দর্শক নতুনরূপে আবিষ্কার করবেন বলে নির্মাতার প্রত্যাশা।

Badhon

এর গল্পে দেখা যাবে- একটি পরিবারকে ঘিরে গড়ে উঠেছে মুখোশের গল্প। পরিবারের আদরের বউমা একদিন বাসা থেকে বেরিয়ে যায় সকালে। কারো সাথে যোগাযোগ করে না ২৪ ঘণ্টা। কিন্তু এরই মধ্যে তাকে ঘিরে সংসারে ঘটতে থাকে নানা ঘটনা। পরিবারের প্রিয় মানুষগুলো আস্তে আস্তে বদলে যেতে থাকে। মুখোশ খুলতে থাকে সবার।

নাটকটিতে আরো অভিনয় করেছেন মাহবুবা রেজানুর, সাহানা সুমী, সুকর্ন হাসান, সাজিনসহ অনেকে। চ্যানেল আইতে ঈদের আগের দিন রাত ৭টা ৫০ মিনিটে নাটকটি প্রচারিত হবে।  

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।