জেমসের সম্মানে ভক্তদের ইফতার


প্রকাশিত: ০৮:০০ এএম, ২৮ জুন ২০১৬
ছবি: মাহবুব আলম

উপমহাদেশের লিজেন্ড রক তারকা মাহফুজ আনাম জেমস। দেশে-বিদেশে তার ভক্ত-অনুরাগী। তাদের ভিড়ে এমন পাগল ভক্তও আছে জেমসের যিনি প্রিয় তারকাকে ভালোবাসার কথা রাজধানী ঢাকার বুকে বিলবোর্ডে জানিয়েছিলেন।

উপমহাদেশে রক গানের সত্যিকারের তারকা তাই জেমসই। সেই তারকার সম্মানে এক ইফতারের আয়োজন করলেন তার ভক্ত-অনুসারীরা। গতকাল সোমবার রাজধানীর ইস্কাটনের একটি রেস্তোরাঁয় তারা সবাই একত্রিত হয়ে এই আয়োজন করেন। তবে দেশের বাইরে থাকায় ভক্তদের এই দারুণ আয়োজনে সঙ্গী হতে পারেননি জেমস।

ভক্তদের পাশাপাশি ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েকজন সংগীত তারকা। ছিলেন ব্যান্ড তারকা হাসান, গায়ক ও সংগীত পরিচালক শফিক তুহিন, জয় শাহরিয়ার, গীতিকার কবির বকুল ও আরো অনেকে।

জেমসের ভক্তরা ইফতারের সাথে সাথে এক আলোচনা সভার আয়োজনও করেন। সেখানে ‘জেমস ফ্যান ক্লাব’ নামের একটি সংগঠনেরও ঘোষণা দেয়া হয়। এই সংগঠনের উদ্দেশ্য অসহায়, অটিজম, ছিন্নমূল মানুষের সহায়তা করা। একইসঙ্গে বিভিন্ন সংস্কারমূলক কাজের সঙ্গে সম্পৃক্ত থাকা।

এছাড়া ‘জেমস ফ্যান ক্লাব’-এর ওয়েবসাইটে থাকবে জেমসের সংগীত জীবনের নানা কার্যক্রমের খবরাখবর। ভক্তরা চাইলে সেখানে ঢুঁ মারলেই মুহূর্তের মধ্যে পেয়ে যাবেন গুরুর যাবতীয় আবডেট।

জেমসের একান্ত সহকারী রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, এ ক্লাব গতানুগতিক অন্য সব সেলিব্রেটি ফ্যান ক্লাবের মতো হবে না। জেমস ফ্যান ক্লাব আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবে। এ ছাড়া দেশে ও দেশের বাইরে বাংলা গানের প্রচার-প্রসারে কাজ করবে।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।