ছয় তারকা নিয়ে নাচলেন ফেরদৌস


প্রকাশিত: ০১:৫১ পিএম, ২৬ জুন ২০১৬

শোবিজের বিভিন্ন অঙ্গনের ছয় তারকা নাচলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে। তারা হলেন- চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি, তানজিন তিশা, অমৃতা খান, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এবং ‘সেরা নাচিয়ে’ প্রতিযোগিতা থেকে উঠে আসা হৃদি।

ঈদ উপলক্ষে একুশে টিভির জন্য নির্মিত হয়েছে ‘ফেরদৌস নাইট’ নামে একটি অনুষ্ঠান। সেখানেই এই ছয় তারকা নিয়ে নাচতে দেখা যাবে ফেরদৌসকে।

অনুষ্ঠান প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘নায়িকাদের সঙ্গে তো সবসময়ই নাচা হয়। বিশেষ করে পূর্ণিমা আমার বন্ধু, ওর সঙ্গে অনেকবার নেচেছি। তবে এ প্রজন্মের নায়িকা মাহি, অমৃতা, তিশার সঙ্গে নাচারও অভিজ্ঞতা হলো। আর দারুণ উপভোগ করেছি সংগীতশিল্পী আঁখি আলমগীরের সঙ্গে নাচতে গিয়ে। আশা করছি দর্শক একটি সুন্দর পরিবেশনা দেখতে পাবেন।’

‘ফেরদৌস নাইট’ নামের অনুষ্ঠানটির পরিকল্পনা করেছেন ফারহানা নিশো। কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ইসরাফিল শাহিন। একুশে টেলিভিশনে ঈদের তৃতীয় দিন রাত ১০টায় প্রচার হবে অনুষ্ঠানটি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।