নতুন ছবির খবরকে গুজব বললেন পূর্ণিমা


প্রকাশিত: ১২:১২ পিএম, ২৬ জুন ২০১৬

কমল সরকারের কাহিনী অবলম্বনে এবং স্বপন চৌধুরীর পরিচালনায় নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। ছবির নাম ‘বৃদ্ধাশ্রম’। সে ছবিতে পূর্ণিমার নায়ক কণ্ঠশিল্পী এসডি রুবেল। আগামী ঈদের পর ছবির নির্মাণ কাজ শুরু হবে।
 
সম্প্রতি এমন খবরই উড়ে বেড়াচ্ছে শোবিজে। বেশ কিছু সংবাদও প্রকাশ হয়েছে। তবে বিষয়টিকে সম্পূর্ণই ‘মিথ্যাচার’ বলে দাবি করলেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। মুঠোফোনে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি রীতিমত আকাশ থেকে পড়েন! বিস্ময় প্রকাশ করে তিনি জাগো নিউজকে বলেন, ‘নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি? কই, আমি কিছু জানি না। যদি এমন খবর কোন পত্রিকা প্রকাশ করে থাকে. তবে সেটি মনগড়া এবং গুজব। কারো সঙ্গে কথা না বলে বা নিশ্চিত না হয়ে সংবাদ প্রকাশ ঠিক নয়।’

চিত্রনায়িকা পূর্ণিমা আরো বলেন, “আমি কিছুদিন আগে ‘বন্ধ দরজা’ নামের একটি ছবিতে কাজ করার সম্মতি জানিয়েছি শুধু গল্প-চরিত্র পছন্দ হওয়ার কারণে। সেটির পরিচালক শাহরিয়ার নাজিম জয়। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হবে ছবিটি। এরপর আমি আর কোনো ছবিতে কাজ করার কথা কাউকে দেইনি।”

এদিকে পূর্ণিমার সাম্প্রতিক ব্যস্ততা ঈদের নাটক আর স্বামী-সন্তান-সংসার নিয়ে। এবারের ঈদে বেশ কিছু নাটক-টেলিছবিতে কাজ করেছেন তিনি। পাশাপাশি রেদওয়ান রনির পরিচালনায় ‘ক্যান্ডি ক্রাশ’ নামক একটি ধারাবাহিকেও অভিনয় করছেন।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।