আবারো ঢাকায় আসছেন জিৎ


প্রকাশিত: ১০:৩৬ এএম, ২৬ জুন ২০১৬

আবারো ঢাকায় আসছেন ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক জিৎ। যৌথ প্রযোজনায় নির্মিত ‘বাদশা’ ছবির প্রচারণায় অংশ নিতেই তার এবারের ঢাকা সফর। এমনটাই নিশ্চিত করলেন জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন।

খোকন বলেন, কদিন আগে শিকারী ছবির প্রচারণায় ঢাকায় এসেছিলেন শ্রাবন্তী। এবার আসছেন জিৎ। তিনি আগামী ৩০ জুন এসে পৌঁছাবেন। থাকবেন দু’দিন। ছবির প্রচারে বিভিন্ন টেলিভিশন ও গণমাধ্যমের অনুষ্ঠান-আয়োজনে অংশ নেবেন।

জিৎকে নিয়ে একটি সংবাদ সম্মেলনও করবে জাজ। সেখানে উপস্থিত থাকবেন ‘বাদশা’ ছবির নায়িকা নুসরাত ফারিয়া। থাকবেন নায়ক ফেরদৌস, অভিনেত্রী সুষমা সরকারসহ ছবিটির অন্য কলাকুশলীরা। সব কাজ শেষ করে ২ জুলাই তিনি কলকাতা উড়াল দেবেন।

প্রসঙ্গত, ‘বাদশা’ ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের প্রযোজক আব্দুল আজিজ ও কলকাতার বাবা যাদব। ঢাকার জাজ মাল্টিমিডিয়ার পাশাপাশি ছবিটির কলকাতার প্রযোজক এসকে মুভিজ। রোজার ঈদে ঢাকায় মুক্তি পাচ্ছে ‘বাদশা’।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।