বহুদিন পর একসঙ্গে জাহিদ হাসান ও রিচি


প্রকাশিত: ০৮:৩৬ এএম, ২৫ জুন ২০১৬

দু’জন মিলে বেশ কিছু নাটকে জুটি হয়ে কাজ করেছেন। সেইসব নাটক দারুণ জনপ্রিয়তাও পেয়েছে। তবে অনেকদিন হয়ে গেল একসাথে দেখা যায়নি জনপ্রিয় দুই অভিনয় শিল্পী জাহিদ হাসান ও রিচি সোলায়মানকে।
 
দীর্ঘদিনের বিরতি কাটিয়ে আবারও একসঙ্গে অভিনয় করলেন তারা। সুমন আনোয়ারের রচনা ও পরিচালানয় ‘ক্ষয়ে যাওয়া বুকের ভেতর’ নামের একটি নাটকে দেখা যাবে তাদের। এতে আরো অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, সেমন্তি সৌমি ও তন্ময়।

পারিবারিক গল্প নিয়ে নির্মিত এই নাটকে জাহিদ অভিনয় করেছেন একজন ধনী ঘরের ছেলের ভূমিকায়। যে ব্যবসা ছাড়া কিছুই বোঝে না। ফলে তার মা তার বিয়ের জন্য মেয়ে খুঁজতে শুরু করেন। খুঁজতে খুঁজতে রিচির দেখা পেয়ে যান। আর এই বিয়ে নিয়েই ঘটতে থাকে নানা ঘটনা।

Zahid

‘ক্ষয়ে যাওয়া বুকের ভেতর’ প্রসঙ্গে জাহিদ হাসান বললেন, ‘অনেকদিন পর রিচি আর আমি একসঙ্গে অভিনয় করলাম। ভালো লেগেছে। আশা করি আমাদের মতো দর্শকদেরও ভালো লাগবে। আর এই নাটকটি বেশ চমৎকার গল্পে নির্মিত। ভালো লাগবে সবার।’

আসছে ঈদে এটি আরটিভিতে প্রচার হবে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।