বিচ্ছেদের পথে রণভীর-দীপিকা জুটি!


প্রকাশিত: ০৯:৩৬ এএম, ২২ জুন ২০১৬

বলিউড তারকা দীপিকা পাডুকোন ও সুপারস্টার রণভীর সিংয়ের প্রেমের রসায়নটা ভালোই চলছিল। সেদিনও ৬১তম ফিল্মফেয়ার অনুষ্ঠানে রণভীরের কথায় চোখের কোণে জল জমেছিল দীপিকার। তবে হঠাৎ করেই বলিউড পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, আলাদা হয়ে যাচ্ছেন দীপিকা ও রণভীর।

এই গুঞ্জনে নড়েচড়ে বসেছে বলিউড পাড়া। রণভীর-ক্যাটরিনা, হৃত্বিক-সুজানাসহ বেশ কিছু সম্পর্কের ভাঙনে রীতিমত শোক করছে হিন্দি ছবির ইন্ডাস্ট্রি। সেখানে নতুন করে আরো ভাঙনের খবর হতাশারই বৈকি।

জানা গেছে, সম্প্রতি হলিউডে কাজ শেষ করে দেশে ফিরেছেন দীপিকা। নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত রণভীর সিং নিজেও। আর তাই এই দুই তারকার মধ্যকার দূরত্বটাও বেড়েছে বেশ। পাশাপাশি হলিউডের নায়ক ভিন ডিজেলের সাথে দীপিকার বেশ ঘনিষ্ঠ একটি ছবি ভাইরাল হয় অন্তর্জালে। এতে অনেকেরই ধারণা, হয়তোবা রণভীরকে ভুলে নতুন সম্পর্কে জড়িয়েছেন দীপিকা।

তবে এ ব্যাপারে দীপিকাকে প্রশ্ন করা হলে প্রথমে এড়িয়ে যান। পরে অবশ্য তিনি মুখ খুলেছেন সাংবাদিকদের কাছে। জানিয়েছেন, ‘এমন কিছুই নয়। কাজে ব্যস্ত থাকায় দূরত্বটা বেড়েছে। আমাদের কিন্তু সম্পর্কটা আগের মতোই উষ্ণ। আমরা চিরকাল একসঙ্গেই থাকতে চাই।’

আরএএইচ/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।