শাকিবের সঙ্গে ইফতার করবেন শ্রাবন্তী


প্রকাশিত: ০৭:৩০ এএম, ২২ জুন ২০১৬

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী এখন ঢাকায়। গতকাল মঙ্গলবার (২১ জুন) সকাল ৯টার ফ্লাইটে বাংলাদেশে এসেছেন তিনি। তবে কোনো শুটিংয়ের উদ্দেশ্যে নয়। তিনি এসেছেন তার নতুন ছবি ‘শিকারী’র প্রচারণায় অংশ নিতে।

জাজ মাল্টিমিডিয়ার সূত্রে জানা গেছে, শ্রাবন্তী ছবিটির নানা দিক তুলে ধরতে একটি সংবাদ সম্মেলন এবং ইফতার পার্টিতে হাজির হবেন। আজ বুধবার দুপুর ৩টা ৩০ মিনিটে রাজধানীর ঢাকা ক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।  

শ্রাবন্তীর সঙ্গে সেখানে উপস্থিত থাকবেন তার ‘শিকারী’ ছবির নায়ক শাকিব খান। নায়ককে সঙ্গে নিয়েই সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি। পাশাপাশি অংশ নিবেন ইফতারেও।

অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, সিইও আলিমুল্লাহ খোকন। সম্ভাবনা রয়েছে ‘শিকারী’ ছবির কলকাতার প্রযোজনা সংস্থা এস কে মুভিজের কর্তা ব্যক্তিরাও সেখানে উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে শ্রাবন্তী ‘শিকারী’ ছবি নিয়ে কথা বলবেন সাংবাদিকদের সঙ্গে। বলবেন শাকিবের সঙ্গে কাজের নানা অভিজ্ঞতা। সবশেষে আগামীকাল সকালের  ফ্লাইটেই ঢাকা উড়াল দেবেন শ্রাবন্তী।  

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।