নাটকের নাম টাকা


প্রকাশিত: ০৭:০৫ এএম, ২১ জুন ২০১৬

দিপু (আনিসুর রহমান মিলন) সাহেবের বাসায় হঠাৎ করেই একজন ভদ্রমহিলা (সুবর্ণা মুস্তাফা) চলে আসেন। হুড়মুড় করে ভেতরে ঢোকে পড়েন মধ্যবয়সী মহিলা। হাতে একটা ট্রাভেল ব্যাগ। মহিলা দিপুর কাছে সাহায্য চায়।

দিপু কি করবে বুঝে উঠতে পারে না। তার স্ত্রী (নাবিলা ইসলাম) ভেতরের রুম থেকে এসে দেখে এই অবস্থা। মুহূর্তেই মহিলা সেন্সলেস হয়ে যান। মহিলার পাশে থাকা ব্যাগটি খুলে দিপু ও তার স্ত্রী তো অবাক! ব্যাগভর্তি এক হাজার টাকার নোট। কি করবে দিপু ও তার স্ত্রী? ঘটতে থাকে একের পর এক ঘটনা। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘টাকা’। শফিকুর রহমান শান্তনুর রচনা ও সকাল আহমেদের পরিচালনায় সম্প্রতি নগরীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

জান্নাতুল টুম্পা প্রযোজিত নাটকটিতে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, আনিসুর রহমান মিলন, নাবিলা ইসলাম প্রমুখ। নাটকটিতে আনিসুর রহমান মিলনের সঙ্গে নাবিলা জুটি হয়ে অভিনয় করেছেন।

এই নাটক নিয়ে সুবর্ণা মুস্তাফা বলেন, ‘এই ধরনের গল্পে এবারই প্রথম কাজ করলাম। নাটকের গল্পটা বেশ ভালো। নিজের চরিত্রটি অন্যরকম লেগেছে বলেই কাজ করেছি।’

নাটকটি আসছে ঈদে যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।