অনাথ পথশিশুদের পাশে মিম


প্রকাশিত: ০৬:০৫ পিএম, ২০ জুন ২০১৬

অনাথ পথশিশুদের পাশে দাঁড়িয়েছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। সেখানে তাদের সঙ্গে কিছুটা সময় ভাগাভাগি করে নিজ হাতে খাইয়েছেন মিম।

সোমবার কক্সবাজারে অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিতে অভিনয়ের সুবাদে এভাবেই দিন কেটেছে মিমের। তবে শিশুদের সঙ্গে মিমের যোগ দেয়ার কারণ ছবির গল্পের প্রেক্ষাপট।

মিম জানালেন, দারুণ একটা সময় কেটেছে এসব পথশিশুদের সঙ্গে। এটা আমার জন্য একটা নতুন অভিজ্ঞতা। তাছাড়া ছবিতে আমার চরিত্রটি কিছুটা রহস্যঘেরা। নায়কের সঙ্গে পরিচয় ও প্রথমবার দেখা হওয়া নিয়ে চমক রয়েছে। আমার বিশ্বাস ছবিতে আমি যে চরিত্রে কাজ করছি সেটি দর্শকদের বাড়তি আকর্ষণ যোগ করবে।

বর্তমানে ‘আমি তোমার হতে চাই’ ছবিটির নির্মাণ কাজ চলছে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে। ছবিতে মিমের বিপরীতে আছেন বাপ্পি। এছবির একটি আইটেম গানে পারফর্ম করবেন বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্ত। নির্মাতা মামুম জানালেন, সাগর পাড়ে ও কক্সবাজার শহরের কয়েকটি লোকেশনে শুটিং শেষে পুরো টিম খুব শিগগির ঢাকা ফিরবে।

এনই/এসকেডি    

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।