৫০০ কোটির মাইলস্টোনে পিকে


প্রকাশিত: ০৭:১০ এএম, ০২ জানুয়ারি ২০১৫

বলিউডের কোটি টাকার ক্লাবে ৫০০ কোটির টার্গেটে এগোচ্ছে আমির খানের ‘পিকে’। মুক্তির দু’সপ্তাহের মধ্যে দেশ থেকে ‘পিকে’র কালেকশন মোট ২৬৪.৫০ কোটি টাকা। ‘পিকে’র বাজেট ছিল ৮৫ কোটি টাকা। দেশের বাজারেই ছবির এরকম সাফল্যে তাই অনেক বিতর্কের মধ্যেও হাসি ফুটেছে প্রযোজকের মুখে।

দেশের বাইরেও ‘পিকে’র ব্যবসা দারুণ। সারা বিশ্বে মুক্তির নিরিখে এই মুহূর্তে পিকের কালেকশন মোট ৪৮২ কোটি টাকা। পিকে-র সামনে তাই ৫০০ কোটির মাইলস্টোন।

পিকে-র সাফল্যের কথা জানিয়ে ডিজনি ইন্ডিয়ার মার্কেটিং এবং ডিস্ট্রিবিউশন প্রধান অমৃতা পান্ডে জানিয়েছেন, দেশে তো বটেই, বিদেশের বাজারেও পিকে অসম্ভব ভালো ব্যবসা করছে৷ প্রতিদিনই নতুন একটা করে বেঞ্চমার্ক তৈরি করছে ছবিটি।

‘পিকে’ ৫০০ কোটিতে পৌঁছলে নিজের রেকর্ডই ছুঁয়ে ফেলবেন আমির। এর আগে তাঁর ‘ধুম থ্রি’-র রোজগার ছিল মোট ৫৪২ কোটি টাকা। এখন আমির ‘পিকে’ হয়ে নিজের রেকর্ড নিজেই ভাঙতে পারেন কিনা সেদিকেই তাকিয়ে বলিউড।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।